Saturday , December 3 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / বেহেশতের প্রলোভন দেখিয়ে ছেলেমেয়েদের বিভ্রান্ত করা হচ্ছে : শিক্ষামন্ত্রী
প্রকাশঃ 18 Sep, 2016, Sunday 7:13 PM || অনলাইন সংস্করণ
nur

বেহেশতের প্রলোভন দেখিয়ে ছেলেমেয়েদের বিভ্রান্ত করা হচ্ছে : শিক্ষামন্ত্রী

প্রজন্ম ডেস্কঃ পড়াশোনা করে তাকে একজন সৎ, ন্যায়পরায়ণ, মানবতাবাদী মানুষ হিসেবে গড়ে তুলবেন। সে যেন ইসলাম ধর্মের প্রকৃত মূল্যবোধ অর্জন করে ও ইসলামের প্রকৃত শিক্ষা অর্জন করে, যাতে সামনের দিকে এগিয়ে যেতে পারে- সে কাজে আপনারা সহযোগিতা করবেন।” পরে তিনি কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বেলুন ও পায়রা উড়িয়ে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করেন।

“ছেলেমেয়েদের ইসলামের কথা বলে নানাভাবে বিভ্রান্ত করা হচ্ছে। তাদেরকে বলা হচ্ছে শুধু মরলেই বেহেশতে চলে যাবা। আপনারা দেখেছেন এসব কাজ করতে গিয়ে যাদের মৃত্যু হয়েছে, তাদের সবচেয়ে আপনজন বাবা-মা তাদের লাশই নিচ্ছেন না। যার লাশ তার বাবা-মা-ই নিচ্ছেন না, তার লাশ আল্লাহ বেহেশতে হুরপরিদের হাতে তুলে দেবেন। এ রকম বিভ্রান্তি তাদের অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে।”

আজ রবিবার সকালে কুমিল্লার ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে ৪৫তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা ২০১৬ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

অভিভাবকদের উদ্দেশে মন্ত্রী বলেন, “আপনারা নিজেদের সন্তানদের সতর্ক রাখবেন এবং স্কুল-কলেজ-মাদ্রাসায় যে জায়গায়

মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. এস এম ওয়াহিদুজ্জামানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য দেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজি আ ক ম বাহাউদ্দিন বাহার, জেলা প্রশাসক মো. হাসানুজ্জামান কল্লোল প্রমুখ। বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা জাতীয় ক্রীড়া সমিতি আয়োজিত এবং মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় ৪২৪ জন শিক্ষার্থী অংশ নেবে। ১৮ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এ প্রতিযোগিতা।

 

Check Also

dhaka

তামিমদের ১৩৪ রান টার্গেটে ব্যাট করছে সাকিবের ঢাকা

স্পোর্টস ডেস্কঃ বিপিএলের হাইভোল্টেজ ম্যাচে মাঠের লড়াইয়ে নামে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ঢাকা ডায়নামাইটস এবং ...