Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / সাতক্ষীরা জেলা পরিষদের মনোনয়ন নিয়ে পক্ষে-বিপক্ষে আনন্দ মিছিল
প্রকাশঃ 28 Nov, 2016, Monday 5:10 PM || অনলাইন সংস্করণ
nirbachan

সাতক্ষীরা জেলা পরিষদের মনোনয়ন নিয়ে পক্ষে-বিপক্ষে আনন্দ মিছিল

এস এম পলাশ, সাতক্ষীরা: আগামী জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহম্মেদকে পুনরাই দলীয় মনোনয়ন দেওয়ায় সাতক্ষীরায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহোযোগি সংগঠনের আয়োজনে সোমবার বেলা ১২টাই শহীদ আব্দুর রাজ্জাক পার্ক থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের প্রধান, প্রধান সড়ক প্রদক্ষিন শেষে রাজ্জাক পার্কে সভা অনুষ্ঠিত হয়।

৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কামরুল হক চঞ্চলের সভাপত্বিতে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব, প্রচার সম্পাদক শেখ নুরুল হক, পৌর আ: লীগের সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক খন্দকার আরিফ হাসান প্রিন্স, নারী নেত্রী শাহনাজ পারভীন মিলি ও কাউন্সিলর জ্যোৎস্না আরা।

পরে সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে জেলা আ:লীগের সভাপতি মুনসুর আহম্মেদ মতবিনিময় করেন। এসময় তিনি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

এর আগে রোববার সন্ধ্যায় শহরের নিউমার্কেট সংলগ্ন শহীদ স,ম আলাউদ্দীন চত্বরে জেলা আ: লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলামকে প্রার্থীতা প্রত্যাশা করে এবং মুনসুর আহম্মেদ দলীয় মনোনয়ন বাতিলের দাবিতে জেলা যুবলীগ, ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

Check Also

untitled-1

মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৯ জয়িতাকে সম্মাননা

মাগুরা প্রতিনিধি: মাগুরায় র‌্যালী, আলোচনা ও ৯ জয়িতাকে সম্মাননা প্রদানের মধ্য দিয়ে আজ শুক্রবার বাংলার ...