Tuesday , December 6 2016
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / সাতক্ষীরার মাটিতে কোন অশুভ শক্তি আর তান্ডব চালাতে পারবে না
প্রকাশঃ 15 Nov, 2016, Tuesday 7:35 PM || অনলাইন সংস্করণ
satkhira-2

সাতক্ষীরার মাটিতে কোন অশুভ শক্তি আর তান্ডব চালাতে পারবে না

এস,এম পলাশ, সাতক্ষীরা: এক সময়ে জামায়াত-শিবির তান্ডবে অবরুদ্ধ সাতক্ষীরার মানুষ এখন স্বাভাবিকভাবেই জীবনযাত্রা পরিচালনা করছে। কোন নাশকতা সৃষ্টিকারী এখন জনগণের স্বাভাবিক জীবনযাত্রায় বিঘ্ন সৃষ্টি করার সাহস পায় না। আগামীতেও কোন অশুভ শক্তি সাতক্ষীরার মাটিতে তান্ডব চালাতে পারবে না।

সাতক্ষীরা প্রেসক্লাব চত্বরে অসহায়, দুস্থ ও প্রতিবন্ধিদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশের রংপুর বিভাগের অতিরিক্ত ডিআইজি ও সাতাক্ষীরার সাবেক পুলিশ সুপার চৌধুরী মজ্ঞুরুল কবির এসব কথা বলেন।

এ সময় তিনি,আইন-শৃঙ্খলা রক্ষায় সহযোগিতার জন্য সাতক্ষীরার সর্বসাধারণের মানুষকে ধন্যবাদ জানান। নিজেকে সাতক্ষীরার জন্মভূমি উল্লেখ করে তিনি বলেন, জীবনের শেষ মুহূর্তগুলো সাতক্ষীরার মাটি ও মানুষের সাথে কাঁটাতে চাই।

মঙ্গলবার বেলা ১২টায় সাতক্ষীরা প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সাতক্ষীরা পুলিশ সুপার আলতাফ হোসেন, সিনিয়র সাংবাদিক আবু আহম্মেদ, কল্যাণ ব্যানার্জী, সুভাষ চৌধুরী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুজ্জামান, সমাজসেবক আবুল কালাম বাবলা, অতিরিক্ত ডিআইজির সহধর্মীনি চৌধুরী নুরজাহান মজ্ঞুর ও বর্তমান পুলিশ সুপার পত্নি।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাংবাদিক অসীম বরণ চক্রবর্তী। অনুষ্ঠানে প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও সুধীজনরা উপস্থিত ছিলেন। এ সময় ৭৯জন অসহায়দের মাঝে কম্বল বিতরণ করা হয়। শেষে অতিথিরা প্রেসক্লাবের নতুন হলরুমের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

Check Also

atok

এককেজি হিরোইন ও অস্ত্রসহ হাঁস লিটনকে আটক করেছে পুলিশ।

শাওন,যশোর: যশোরে একাধিক মামলার আসামী লিটন ওরফে হাঁস লিটন (৩৬)কে এক কেজি হিরোইন ,একটি পাইপগান,একটি ...