Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / সাকিবকে নামিয়ে ফেরার পথে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১ আহত ৪
প্রকাশঃ 16 Sep, 2016, Friday 5:52 PM || অনলাইন সংস্করণ
hali-kopter-projonmo

সাকিবকে নামিয়ে ফেরার পথে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ১ আহত ৪

প্রজন্ম ডেস্কঃ কক্সবাজারের উখিয়া ইনানী রেজু ব্রীজ সংলগ্ন বিচের মংগাইয়ার টেক এলাকায় বেসরকারি বিমান পরিবহন সংস্থা মেঘনা এভিয়েশনের একটি যাত্রীবাহী হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় পাইলটসহ হেলিকপ্টারে থাকা চার যাত্রী আহত হয়েছেন।

আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

উখিয়া থানার ওসি মো. আবুল খায়ের জানান, কক্সবাজার থেকে ঢাকা ফেরার পথে আজ সকাল সাড়ে ৯টার দিকে উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের সোনার পাড়া এলাকায় হেলিকপ্টার দুর্ঘটনায় পড়ে। পাইলট ও কো-পাইলটসহ মোট পাঁচজন ছিলেন ওই হেলিকপ্টারে। তারা সবাই আহত হন। এর মধ্যে গুরতর আহত তিনজনকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হলে তাদের মধ্যে শাহ আলম নামে একজনের মৃত্যু হয়। তিনি একটি বিজ্ঞাপনী সংস্থার হিসাব বিভাগে কাজ করতেন।

অপর দুইজনকে কক্সবাজার বিমানঘাঁটির চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। পরে হেলিকপ্টারের পাইলট শফিকুল ইসলাম মারাত্মক আহত হওয়ায় চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকায় আনা হয় বলে জানান ওসি আবুল খায়ের।

জানা গেছে, ওয়াই টেকনোলজি নামের কোম্পানির একটি পণ্যের শুটিং করতে ক্রিকেট তারকা সাকিব আল হাসানকে নিয়ে সকালে হেলিকপ্টারটি ইনানী পৌঁছে। সাকিবকে নামিয়ে দিয়ে শুটিং ইউনিটের চারজনকে নিয়ে ঢাকার উদ্দেশে হেলিকপ্টারটি আকাশে উড়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যে এ দুর্ঘটনা ঘটে।

এই হেলিকপ্টারে করেই কক্সবাজারে গিয়েছেন সাকিব। ছবি: ফেসবুক

এই হেলিকপ্টারে করেই কক্সবাজারে গিয়েছেন সাকিব। ছবি: ফেসবুক

ইনানীতে নেমে সাকিব আল হাসান হোটেল রয়েল টিউলিপে ওঠেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিধ্বস্ত কপ্টারটি সৈকতে ভাসছিল। ঢেউয়ের তোড়ে তা চরে উঠে আসে। এ সময় এলাকাবাসীর সহায়তায় কিছু যন্ত্রাংশ উদ্ধার করেছে বিজিবি।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার ফেরদাউস আলী চোধুরী জানান, বিধ্বস্ত হেলিকপ্টারটি উদ্ধারের চেষ্টা চলছে।

এ বিষয়ে মেঘনা এভিয়েশন কার্যালয়ে যোগাযোগ করা হলে একজন কর্মকর্তা বলেন, আমাদের একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে বলে খবর পেয়েছি। তবে বিস্তারিত তথ‌্য আমাদের হাতে আসেনি।

 

Check Also

rowshon

প্রধানমন্ত্রী আপনি ২০০ বছর বাঁচুন, আমাদের কে দেখবে আপনি না থাকলে?”- রওশন এরশাদ

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রীকে বহনকারী উড়োজাহাজে তিন বার নিরাপত্তা তল্লাসি চালানোর দাবি জানিয়ে শেখ হাসিনার দুইশ ...