Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / সততা পুরস্কার দিল আবুল মাল আব্দুল মুহিত কে
প্রকাশঃ 04 Nov, 2016, Friday 9:48 PM || অনলাইন সংস্করণ
muhith-and-spekar

সততা পুরস্কার দিল আবুল মাল আব্দুল মুহিত কে

ঢাকা: অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং গ্রিন ডেল্টা ইন্স্যুরেন্সের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের সাবেক প্রেসিডেন্টে নাসির এ চৌধুরীকে ‘সততা পুরস্কার’ দিয়েছে ‘ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্র’।

শুক্রবার (৪ নভেম্বর) সন্ধ্যায় তোপখানা রোডের মেহেরবা প্লাজায় বিশ্ববিদ্যালয়ভিত্তিক পাক্ষিক ক্যাম্পাসের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে তাদের হাতে এ পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিদের হাতে সম্মাননাপত্র ও পদক তুলে দেন।

পুরস্কারপ্রাপ্তদের ১৫ খণ্ডের বাংলাপিডিয়া ও ক্যাম্পাস জ্ঞানমালা প্রকাশিত ১৭টি বইও দেওয়া হয়।

পুরস্কার পাওয়ার পর প্রতিক্রিয়ায় অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত বলেন, আমরা সবাই যদি নিবেদিতপ্রাণ হই তাহলে এদেশকে পরিবর্তন করতে বেশি দিন লাগবে না।

সরকারি ও বেসরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আগে বলতো ‘উপরি’ না হলে চলে না। এখন সেটা বলতে পারবে না। আমরা বেতন কয়েকগুণ বাড়িয়েছি। সুতরাং এটা হচ্ছে সততার সময়। সবাইকে সততার সঙ্গে নিজ নিজ কর্মক্ষেত্রে কাজ করতে হবে।

অর্থমন্ত্রী বলেন, সরকার জনসেবায় নিযুক্ত হলে জনগণের জন্য অনেক কিছু করতে পারে। এজন্যই প্রধানমন্ত্রী শেখ হাসিনা জোর দিয়ে বলেন আমরা উন্নয়নের সরকার।

ক্যাম্পাস সমাজ উন্নয়ন কেন্দ্রের মহাসচিব এম হেলালের সঞ্চালনায় অনুষ্ঠানে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, জাতীয় অধ্যাপক শাহলা খাতুনসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও বিশিষ্টজনরা বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য রাখেন অর্থনীতিবিদ নাজনীন আহমেদ।

Check Also

cu_b

চবির হলে পুলিশের অভিযানে অস্ত্র উদ্ধার:ছাত্রলীগের ৩০ নেতাকর্মী আটক

মাসুম চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর শাহ জালাল ও শাহ আমানত ...