Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / সংসদ সদস্যের বিরুদ্ধে যশোর প্রেশক্লাবে সংবাদ সম্মেল
প্রকাশঃ 30 Nov, 2016, Wednesday 6:00 PM || অনলাইন সংস্করণ
jessore-mp

সংসদ সদস্যের বিরুদ্ধে যশোর প্রেশক্লাবে সংবাদ সম্মেল

শাওন চৌধুরী, যশোর প্রতিনিধিঃ যশোর মনিরামপুর ৫আসনের সংসদ সদস্য স্বপন ভট্র্রাচার্য বিএনপি,জামাতের পক্ষে, আওয়ামী দলিয় লোকের বিরুদ্ধে অবস্থান নেওয়ার কারনে, একই এলাকার মনিরামপুর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লিগের সাধারন সম্পাদক শেখ মোঃ আব্দুল লতিফ বুধবার বেলা ১টায় প্রেসক্লাব যশোরে এক সংবাদ সন্মেলনের আয়োজন করেছেন।

এসংবাদ সন্মেলনে মোঃ আব্দুল লতিফ লিখিত বক্তব্য পাঠে তিনি অভিযোগ করে বলেন। গত  ২০১৪সালের নির্বাচনের পর সংসদ স্বপন ভট্রাচার্য এলাকায় বিএনপি, জামাত কর্মিদের শেল্টার দিয়ে আসছে। সেসাথে আওয়ামী দলিও নেতা কর্মিরা গ্রেফতার হলে তাদের অস্ত্রমামলায় চালান দেওয়ার জন্য থানা পুলিশকে চাপ দিয়ে হয়রানি করছে। গত ইং২০.১১.১৬ তারিখে আওয়ামী সদস্য দেলোয়ার হোসেনের নামে একটি মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে এলাকার নেঙ্গুড়হাটি বাজার থেকে এসআই জহির আটক করে থানায় নিয়ে আসে। এসআই জহির এমপির কথামতো তাকে অস্ত্রমামলায় চালান দিতে চাইলে মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানায় আমি মিথ্যা মামলায় চালান দিতে পারবনা।

সন্মেলনে আঃলতিফ আরো বলেন গত ইং-২১.১১.২০১৬ তারিখে এলাকার গোবিন্দপুর তেঘরি মাদ্রাসা সুপার রাজাকার ফজরের মানব পাচার মামলার তদন্ত রিপোর্টের জন্য থানায় আসে। এই কুক্ষ্যাত রাজাকার ফজরের পক্ষে এমপি, মামলার ফাইনালের জন্য প্রশাসনকে চাপ সৃষ্টি করছেন। ওসি বিপ্লব কুমার নাথ মনিরামপুর থানায় আসার পরথেকে সন্ত্রাসী কর্মকান্ড কমে যাওয়ায় এমপির সহ্য হয়না বলে আঃ লতিফ বলেন। এমপি এলাকার চালুহাটি আটঘরা গ্রামের হত্যা মামলার আসামী ফজলুকে দালাল বানিয়ে ব্যবসা শুরু করেছেন। আব্দুল লতিফ এব্যাপারে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করে এমপি স্বপন ভট্রাচার্যের অপকর্মের নালিশ করবেন বলে আশা প্রকাশ করে এই সংবাদ সন্মেলনের আয়োজন করেছেন। সে সাথে তার সত্যবলা কথা প্রাকাশের জন্য তিনি সাংবাদিকদের কাছে দাবি জানান।

সংবাদ সন্মেলনে উপস্থিত ছিলেন, মনিরামপুর চালুহাটি ৭নং ওয়ার্ড ছাএলীগের সভাপতি কবির হোসেন ও যুবলীগের জয়েন সেক্রেটারী ব্যাবসায়ী বিল্লাল হোসেন প্রমুখ।,

Check Also

untitled-1

মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৯ জয়িতাকে সম্মাননা

মাগুরা প্রতিনিধি: মাগুরায় র‌্যালী, আলোচনা ও ৯ জয়িতাকে সম্মাননা প্রদানের মধ্য দিয়ে আজ শুক্রবার বাংলার ...