Saturday , December 3 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / লিংক রোডে বাস থামিয়ে ৭ লাখ টাকা ছিনতাই, আটক ২
প্রকাশঃ 28 Oct, 2016, Friday 12:11 AM || অনলাইন সংস্করণ
dakati

লিংক রোডে বাস থামিয়ে ৭ লাখ টাকা ছিনতাই, আটক ২

ঢাকা: একটি যাত্রীবাহী বাস থামিয়ে দুই স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে সাত লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) নারায়ণগঞ্জ-ঢাকা লিংক রোডের ভূঁইগড় এলাকায় বিকেল সাড়ে ৫টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ২ জনকে আটক করা হয়েছে। তারা হলেন বাসচালক দেলোয়ার হোসেন (৪৩) ও সহকারী জাফর (৪২)।

নারায়ণগঞ্জের চাষাঢ়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরির্দশক (এসআই) আবদুল্লাহ মোমেন বলেন, “ছিনতাইয়ের শিকার দুই স্বর্ণ ব্যবসায়ী ফালান ঘোষ ও প্রদীপ ঘোষ ঢাকায় স্বর্ণ ও রূপা বিক্রি করে উৎসব পরিবহনের একটি বাসে করে নারায়ণগঞ্জ আসছিলেন। লিংক রোডের ভূঁইগড় এলাকায় বাসটি যাত্রী নামানোর সময় দু’টি মোটরসাইকেলে আসা ছয়জন ছিনতাইকারী বাসটি থামিয়ে যাত্রীদের জিম্মি করে। তখন ছিনতাইকারীরা ফালান ঘোষ ও প্রদীপ ঘোষের সঙ্গে থাকা সাত লাখ টাকার ব্যাগটি জোর করে ছিনিয়ে নেয়। পরে বাসটি চাষাঢ়া আসার পর যাত্রীরা চালক ও সহকারীকে মারধর করে পুলিশের কাছে হস্তান্তর করে”

যাত্রীদের অভিযোগ, এ দুই ব্যবসায়ী ছাড়াও অন্য আরও কয়েকজন যাত্রীর কাছ থেকে মোবাইলসহ অন্য মালামাল লুট করে নিয়ে যায়। বাসটি না থামানোর জন্য চালককে বলা হলেও সে কোনো কথা না শুনে বাসটি থামিয়ে দেয়।

Check Also

gail

ব্যাটিংয়ে নেমে গেইল কে হারালো চিটাগং ভাইকিংস

স্পোর্টস ডেস্কঃ বিপিএলের হাইভোল্টেজ ম্যাচে মাঠের লড়াইয়ে নেমেছে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ঢাকা ডায়নামাইটস এবং ...