Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / অন্যান্য / লম্বা চুলের কুকুর এখন সোশ্যাল মিডিয়ার স্টার!
প্রকাশঃ 24 Oct, 2016, Monday 7:23 PM || অনলাইন সংস্করণ
dog

লম্বা চুলের কুকুর এখন সোশ্যাল মিডিয়ার স্টার!

প্রজন্ম ডেস্কঃ ‘ঘন কালো লম্বা চুল’ – কথাটি আমরা সম্ভবত সবাই নারীদের চুলের সৌন্দর্যে ব্যবহার্য বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনেই দেখে থাকি। কিন্তু এই বিশেষণ এখন শুধু মানুষের জন্য নয়, কুকুরের বেলায়ও খাটতে পারে! তারই উদাহরণ ছবিতে দেখানো কুকুরটি।

কুকুরটি শুধু যে তার মনিবের কাছে সুন্দর তা নয়, সে এখন সোশ্যাল মিডিয়া স্টার! একে বিশ্বের সবচেয়ে সুন্দর কুকুর বলেও আখ্যা দিচ্ছেন অনেকে!

সিডনির অধিবাসী এই কুকুরের নাম ‘টি’, বাংলায় যার অর্থ ‘চা’। পাঁচ বছর বয়সী আফগান হাউন্ড জাতের এই কুকুরটি শুধু পা পর্যন্ত লম্বা রেশমি লোমের জন্য বিখ্যাত নয়। তার রয়েছে চলাফেরা ও বসা ও বসার অভিজাত ভঙ্গি আর বিধ্বংসী চাহনি।afghan-dog3সিডনি ডগ শো বিজয়ী টি প্রথম তার যোগ্য খ্যাতি পায় ডগ শো থেকে অবসর নেয়ার পর, যখন ইন্টারনেটে তার একটা ছবি শেয়ার হয় ১০ লাখেরও বেশিবার।

ছবিটিতে দেখা যায়, সুপারস্টার কুকুরটি একটি বেঞ্চে বসে আছে। তার ঝলমলে লম্বা লোম পা পর্যন্ত নেমে বেঞ্চের সম্পূর্ণ কাঠ ঢেকে দিয়েছে। আর টি উদাস দৃষ্টিতে তাকিয়ে আছে দূরে কোথাও – যেন কত কী ভাবনা খেলছে তার মনে!

টি’র মনিব লিউক কাভানাগ ভাবতেই পারেননি তার পোষা প্রাণীটি সামাজিক মাধ্যমে এতটা জনপ্রিয়তা পাবে। তবে খুব বেশি অবাকও নাকি হননি তিনি। কারণ লিউকের ভাষায়, টি এতটাই সুন্দর যে তাকে “শুধু ঘরের জন্য রেখে দেয়া সম্ভব নয়”।afghan-dog2লিউক বলেন, “এমনকি ছুটির দিনে আমরা হাঁটতে বেরুলেও ভীড় জমে যায়। সে (টি) ভাব দেখায় তার সেসব মনোযোগের কোনো দরকার নেই। কিন্তু আমি দেখতে পাই, সে আসলে ওই মনোযোগটা খুব ভালোবাসে, ঠিক কোনো সুপারমডেলের মতো।”

শো-ডগ হিসেবে টি’র সফল ক্যারিয়ার এবং সাম্প্রতিক অনলাইন খ্যাতি তার জন্য আরও বেশি সাফল্য নিয়ে এসেছে। টি এখন অভিজাত ডগ ফুড ব্র্যান্ড র‌য়্যাল ক্যানাইন-এর ‘মুখপাত্র’ এবং কুকুরের জন্য তৈরি সুগন্ধি হাউন্ডস-এর বিজ্ঞাপনের মডেল।

Check Also

microsoft-selfie-app

‘মাইক্রোসফট সেলফি’ অ্যাপস আসছে অ্যানড্রয়েডে

অনলাইন ডেস্ক: সেলফি প্রেমিদের কাছে ‘সেলফি’ ছাড়া এখন যেন কোন সেলিব্রেশনই সম্পূর্ণ হয় না। স্মার্টফোনের ...