Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় আহত ১৪ জন
প্রকাশঃ 11 Sep, 2016, Sunday 10:30 PM || অনলাইন সংস্করণ
daily-projomno-rangamati

রাঙামাটিতে সড়ক দুর্ঘটনায় আহত ১৪ জন

 প্রজন্ম ডেস্কঃ সুপ্রিয় চাকমা শুভ : রাঙ্গামাটি জেলা প্রতিনিধি, আশঙ্কাজনক অবস্থায় ৫ জন কে চট্টগ্রাম মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে পাঠানো হয়। এতে সিএনজি গুরুতর ক্ষতিগ্রস্ত হয়। যার সিএনজি নাম্বার ৫১৪ রাঙামাটি। আজ রবিবার ১১ সেপ্তেম্বর বিকাল ৪টা ২০ মিনিট ঘটিকার সময়ে এই সড়ক দুর্ঘটনা ঘটে। চট্টগ্রাম হতে রাঙামাটির উদ্দেশ্য রওনা হয় বাসটি। বাসে থাকা এক আহত যাত্রী জানায়, প্রথমত বাসটি কিছুটা সমস্যা দেখা দেয় এবং সেটি হেলপার চালককে অবগত করার পর ও চালক কোন ব্যবস্থা নেয় নি। যার কারনে আমাদের এই সমস্যা। এদিকে সড়ক দুর্ঘটনাটি হওয়ার পরপরই রাঙামাটি ফায়ার সার্ভিসের বাহিনী ঘটনাস্থলে উপস্তিত হন। এবং বাসটি প্রায় ৩০ফুট নিচে খাদে পড়ে যায়।

আহতদের রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসা হলে রাঙামাটি জেলা প্রশাসক সহ সংসদ সদস্য ঊষাতন তালুকদার হাসপাতালে আহতদের তদারকি করতে যান। এদিকে রাঙামাটি জেনারেল হাসপাতালে কর্মরত চিকিৎসক সিভিল সার্জন স্নেহ কান্তি চাকমা জানান, যারা গুরুতর আহত হয়েছেন তাদের মধ্যে ৫ জন কে উন্নত চিকিৎসার চট্টগ্রামে বদলি করা। তারা হলেন, রমনী মোহন চাকমা(৭৫), যতিলা তংচঞা (৬৫), মঞ্জুদেব (৫০), বিপ্লব ধর (৪৫), পূর্নমালা চাকমা(৫০) এবং যতিশ তংচঞা কে বদলি করলেও তার নিজের সুস্থতা বুজে এখানে থেকে যান। এবং বাকি ৯ জন রাঙামাটি জেনারেল হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন ভাবে আসে। এবং আমাদের হাসপাতালের নার্স সহ সবার কাজের দক্ষতায় সবাই বেঁচে যান। চিকিৎসাধীন অবস্থায় যারা আসেন তারা হলেন, দিপল চাকমা (৩০)সিএনজি চালক, মঙ্গালী দাশ(৫৮), সানজিদা(৩০),অদ্যুৎ জ্যোতি চাকমা(৫০), লায়লা(৩৫),আবুল কামাল(৪৫), ঝিনুক চাকমা(২৮), মমতাক চাকমা(৫৪), জাকির হোসেন(২৮)।

projonm-rangamati

এদিকে সিএনজির যাত্রী যতিশ তংচঞা বলেন, আমরা সিএনজিতে চালক সহ মোট ৬ জন ছিলাম। রাঙামাটি বেতার কেন্দ্র নিকটে শিমুলতলী পৌছলে হঠাৎ একটি বাস ধাক্কা দেয়। পড়ে দেখি আমি সহ অনেক পাহাড়ি বাঙ্গালী আশঙ্কাজনক ভাবে আহত হয়। ডাক্তার আমাকে সুচিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠাতে চাইলে আমি আমার সুস্থতা বুজে রাঙামাটি হাসপাতালে অবস্থান করি। তাছাড়া পাহাড়িকা বাসের চালক চালক সহ বাসের হেলপার দুর্ঘটনা হওয়ার মুহুর্থে পালিয়ে যায় বলে জানা যায়। আর অনেকে জানায় প্রতি বছর এই স্থানে বাস সহ অনেক গাড়ি খাঁদে পড়ে নিহত ও আহত হয়। এই স্থানের যদি কোন উন্নত ব্যবস্থা নেওয়া না হয় তাহলে ভবিষ্যতে আরও অনেকের জীবন দিতে হবে।

Check Also

rowshon

প্রধানমন্ত্রী আপনি ২০০ বছর বাঁচুন, আমাদের কে দেখবে আপনি না থাকলে?”- রওশন এরশাদ

অনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রীকে বহনকারী উড়োজাহাজে তিন বার নিরাপত্তা তল্লাসি চালানোর দাবি জানিয়ে শেখ হাসিনার দুইশ ...