Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / লাইফস্টাইল / যৌনবাসনা মেটাবে সুন্দরী রোবট!
প্রকাশঃ 24 Aug, 2016, Wednesday 1:49 PM || অনলাইন সংস্করণ
Robot

যৌনবাসনা মেটাবে সুন্দরী রোবট!

প্রজন্ম ডেস্ক: এবার যৌনবাসনা মেটাবে রোবট। শুনতে অবাক লাগলেও খুব তাড়াতাড়ি এই দৃশ্যই বাস্তব হতে চলেছে যৌনশিল্পে। তবে সেটা ব্রিটেনে।

ব্রিটেনে যৌনশিল্পের চাহিদা বাড়ছে বিপুলভাবে। তাল মিলিয়েছে প্রযুক্তিও। আর এই প্রযুক্তির জোরেই ব্রিটেনের যৌনশিল্প ঘটতে চলেছে নবজাগরণ। যৌনপল্লিতে সেক্স রোবটের ব্যবহার বিপুল চাহিদা মেটানোর পাশাপাশি যৌনকর্মী, খদ্দের, এমনকি দালালদের ক্ষেত্রে যৌনবাহিত রোগ বা এসটিডি (সেক্স ট্রান্সমিটেড ডিসিস)-র ঝুঁকি অনেকটাই কমিয়ে দেবে।

‘হিউম্যান প্রস্টিটিউশন’-এর বিকল্প হিসেবে সেক্স রোবট যুগান্তকারী পদক্ষেপ হতে পারে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। এতে নারীপাচারের সংখ্যাও কমবে বলে ধারণা তাদের। কারণ যে মেয়েদের পাচার করা হয় তাদের একটা বড় অংশকেই যৌনপল্লির বিপুল চাহিদা মেটাতে ব্যবহার করা হয়। সেই চাহিদা রোবটের মাধ্যমে পূর্ণ হলে নারীপাচারেও লাগাম টানা যাবে বলে দাবি বিশেষজ্ঞদের। এর চেয়ে বড় কথা হলো মানুষের চেয়ে এই সেক্স রোবটের দামও অনেক কম হবে।

প্রযুক্তির সাহায্যে এই সমস্ত পুতুলগুলোকে আবেগেও বাঁধা যাবে বলে দাবি প্রস্তুতকারী সংস্থাগুলোর। যাতে ক্লায়েন্ট যৌনমিলনের স্বর্গীয় অনুভূতি পান সেদিকে বিশেষ নজর দেওয়া হবে।

শুধু তাই নয়, এই রোবটের ক্ষেত্রেও শরীরের গড়ন, মুখের আদল, স্টাইলিং সব আলাদা আলাদা কমের করা হবে যাতে ক্লায়েন্টরা তাদের পছন্দের সেক্সডল সঙ্গিনীকে বেছে নিতে পারে।

তবে সেক্স রোবটের যৌনপল্লির এই ভাবনা এখনও প্রাথমিক পর্যায়ে রয়েছে। সেক্স টুরিজম-এর প্রাণকেন্দ্র অ্যামস্টারডম, থাইল্যান্ডে এই পরীক্ষানিরিক্ষা প্রথম চালানো হবে।

Check Also

download-2

পর্ন দেখলে যেসব ক্ষতি হয়

অনলাইন ডেস্ক: টেকনোলজি যত এগিয়েছে, ইন্টারনেট ততই মানুষের কাছে আপন হয়ে উঠেছে। বন্ধুবান্ধবীদের বদলে টিনএজাররা ...