Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / যশোরে রাতে গুলিবিদ্ধ হয়ে নিহত যুবকের পরিচয় মিলেছে
প্রকাশঃ 19 Nov, 2016, Saturday 2:51 PM || অনলাইন সংস্করণ
jossore

যশোরে রাতে গুলিবিদ্ধ হয়ে নিহত যুবকের পরিচয় মিলেছে

শাওন চৌধুরী, যশোর প্রতিনিধি: শুক্রবার রাতে গুলাগুলির ঘটনায় পুলিশ যে লাশ টি উদ্ধার করেছিল তার পরিচয় পাওয়া গেছে। তার নাম জাহাঙ্গীর আলম (৩২)পিতা নওশের আলি,যশোর সদরের শানতলা ব্রিজ এলাকায় তার বাড়ি। নিহতের চাচা আব্দুর রহমান শনিবার সকালে যশোর জেনারেল হাসপাতালে লাশ দেখে তাকে শনাক্ত করেন।

কোতয়ালী থানার ওসি মো. ইলিয়াস হোসেন তার পরিচয় নিশ্চিত করে জানান, নিহত জাহাঙ্গীর আলমের নামে কোতয়ালী থানায় ডাকাতি, খুন, ছিনতাই, অস্ত্রসহ ১৯টি মামলা রয়েছে।

পুলিশ বলছে, তাদের কাছে খবর আসে যশোর-ঝিনাইদহ সড়কে দুই দল ডাকাতের মধ্যে গুলাগুলি হচ্ছে। রাত পৌনে দুইটার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যায়। সেখানে তল্লাশি করে পুলিশ অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালের জরুরি বিভাগের ডা, কল্লোল কুমার বলেন, ‘রাত ৩টার দিকে কোতয়ালী থানার উপ পরিদর্শক এইচএম শহিদুল ইসলাম অজ্ঞাত ওই যুবকের লাশ হাসপাতালে আনেন। তার মাথার পেছন দিকে এক রাউন্ড গুলিবিদ্ধ রয়েছে। হাসপাতালে আনার আধাঘণ্টা আগে ওই যুবকের মৃত্যু হয়।
এদিকে, হাসপাতালে অজ্ঞাত যুবকের লাশ রয়েছে- এমন খবর পেয়ে শনিবার সকালে সেখানে আসেন নিহতের চাচা আব্দুর রহমান। তিনি লাশঘরে রাখা নিহতের পরিচয় শনাক্ত

আব্দুর রহমান জানান, শুক্রবার রাতে পুলিশ পরিচয়ে একদল সাদা পোশাকধারী জাহাঙ্গীরকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়।তার পরই আমার ভাতিজা কে মেরে ফেলা হয়।

নিহত জাহাঙ্গীর বস্তা সরবরাহের ব্যবসা করতেন বলে জানান তার চাচা।

Check Also

pic-3

ঝিনাইদহে রোহিঙ্গাদের উপর নির্যাতনে বিক্ষোভ মিছিল !

ঝিনাইদহ প্রতিনিধিঃ মিয়ানমারে রোহিঙ্গাদের উপর নির্যাতনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে ...