Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / রংপুর / যশোরে মাছ ব্যবসায়ীকে খুনের অপরাধে থানায় মামলা
প্রকাশঃ 27 Nov, 2016, Sunday 4:03 PM || অনলাইন সংস্করণ
sumon1

যশোরে মাছ ব্যবসায়ীকে খুনের অপরাধে থানায় মামলা

শাওন চৌধুরী, যশোরঃ যশোরে শনিবার রাতে মাছ ব্যবসায়ী সুমন  (২০) খুন হওয়ার  ঘটনায় কোতয়ালী থানায় একটি মামলা হয়েছে। নিহত সুুমন এর বাবা শহরের পশ্চিম বারান্দী পাড়ার হানিফ বিশ্বাস বাদী হয়ে মামলাটি করেছেন।

মামলায় আসামি করা হয়েছে পশ্চিম বারান্দীপাড়া কদমতলার মৃত, শামছুর রহমানের ছেলে পলাশ (৩৮) ও লিটন (৪২), শরবত আলীর ছেলে নাহিদ (২৪), ইবাদ আলীর ছেলে রাব্বি , হাজি সালাউদ্দিনের ছেলে আকতার, একরামের ছেলে আফসার এবং মোকসেদের ছেলে সজলসহ একই এলাকার অজ্ঞাত ৪-৫ জনকে।

মামলার এজাহারে বলা হয়েছে, হানিফ বিশ্বাসের ছোট ছেলে শুভর সঙ্গে আসামিদের পূর্ব থেকে শত্রুতা ছিল।সেইশত্রুতার জের ধরে আসামিরা শনিবার সকাল থেকে শুভকে মারার জন্য খুজে বেড়াচ্ছিলো। শুভ বাড়িতে থাকায় তাকে মারতে পারেনি। কিন্তু শুভর বড় ভাই সুমন শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে  কদমতলা টগরের দোকানের সামনে যায়। এসময় আসামিরা সুমনকে পেয়ে দোকানের সামনেই মারতে থাকে। এক পর্যায়ে আসামি পলাশের কাছে থাকা রিভলবার দিয়ে সুমনের বুকের বাম পাশে গুলি করে। এসময় সুমন মাটিতে পড়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৭-২০ মিনিটে তার মৃত্যু হয়।

যশোর কোতয়ালী থানার ওসি মো. ইলিয়াস হোসেন সাংবাদিকদের বলেন, সুমন মাডারএর সঙ্গে জড়িতদের মধ্যে এখোনো কাউকে গ্রেফতার করা যায়নি। তবে পুলিশ খুনিদের ধরতে অভিযান চালাচ্ছে।খুব তাড়াতাড়িই আসামিদের ধরতে সক্ষম হব।

Check Also

boropukuria-koila

স্থানীয় কয়লা ব্যবসায়ীদের প্রতিরোধের মুখে বড়পুকুরিয়া খনি থেকে কয়লা পরিবহন বন্ধ

মোঃ আশরাফুল আলম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বড়পুকুরিয়া কয়লা খনি কর্তৃপক্ষ, কয়লা ব্যবহারকারী প্রতিষ্ঠান ছাড়া,ট্রেড ...