Tuesday , December 6 2016
Home / জাতীয় / ময়মনসিংহের নান্দাইলে ১০ টাকা কেজির ৪৫ বস্তা চাউল জব্দ
প্রকাশঃ 19 Oct, 2016, Wednesday 8:26 PM || অনলাইন সংস্করণ
bgf-rice-barisal

ময়মনসিংহের নান্দাইলে ১০ টাকা কেজির ৪৫ বস্তা চাউল জব্দ

মোঃ আল-আমিন কাজল, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল ইউনিয়নের দাতারাটিয়া বাজারে অভিযান চালিয়ে হত দরিদ্রদের জন্য খাদ্য বান্ধব কর্মসূচির ১০ টাকা কেজি দরের ৪৫ বস্তা চাউল জব্দ করেছেন নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তামিম আল ইয়ামিন ।

বুধবার (১৯ অক্টোবর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এ ৪৫ বস্তা চাউল আটক করা হয়।
নান্দাইল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তামিম আল ইয়ামিন জানান, নান্দাইল ইউনিয়নের সাবেক ডিলার নূরুল্লাহ গত সেপ্টেম্বর মাসের জন্য বরাদ্ধকৃত চাউল হত দরিদ্রদের মাঝে বিতরণ না করে মাষ্টার রোল জমা দিয়ে দেয়। সেই সাথে লুকিয়ে রাখা চাউল গোপনে পাচারের চেষ্টা চালাতে থাকলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দাতারাটিয়া বাজারের তার ঘর থেকেই ৪৫ বস্তা চাউল জব্দ করে নান্দাইল মডেল থানায় পাঠিয়ে দেয়া হয়।

এসময় খাদ্য বিভাগের পরিদর্শক তামান্না সুলতানা, বিকাশ চন্দ্র দেবনাথ উপস্থিত ছিলেন। ম্যাজিস্ট্রেটের উপস্থিতি টেরপেয়ে ডিলার নুরুল্লাহ পালিয়ে যায়।
নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার ড. শাহনুর আলম চাউল আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উক্ত বিষয়ে নান্দাইল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আটককৃত চাল সেপ্টেম্বর ২০১৬ মাসে বিতরণ করার জন্য ডিলারকে প্রদান করা হয়েছিল। আটককৃত চালের সরকারী মূল্য ৬৪ হাজার ৮শত টাকা। এ সময় ঘর সিলগালা করা হয়।

Check Also

hassan

অস্ত্রশস্ত্র ও সরঞ্জাম ভাড়া দিয়ে বছরে ৪৩৭ কোটি ৫৩ লাখ টাকা আয়

অনলাইন ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, ২০০১ সালের জানুয়ারি থেকে চলতি বছর আগস্ট পর্যন্ত ...