Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / অন্যান্য / মেয়েরা বয়ফ্রেন্ড পাবেন সাধ্যের মধ্যেই!
প্রকাশঃ 10 Oct, 2016, Monday 7:09 PM || অনলাইন সংস্করণ
1

মেয়েরা বয়ফ্রেন্ড পাবেন সাধ্যের মধ্যেই!

প্রজন্ম ডেস্কঃ প্রেমে পড়েছেন- কিন্তু সফল হতে পারছেন না। কিবা আজও কাউকে মনে ধরছে না। তবুও ভেতরে বাড়ছে আশা। ইচ্ছেও করছে, কেউ যদি রাতে জড়িয়ে ধরে ঘুমতো- তাহলে কি মজাই না হত! এই চাওয়া-পাওয়া পূরণ করতেই বয়ফ্রেন্ড বিক্রি করছে একটি সংস্থা। সেটি রক্তমাংসের মানুষ নয়, তুলোর তৈরি। সংস্থাটি যেটির নাম দিয়েছেন ‘বয়ফ্রেন্ড পিলো’।

জানা যায়, ‘বয়ফ্রেন্ড পিলো’ হলো বিশেষ ধরণের তুলোর তৈরি বালিশ, যেটির পুরুষের মতো হাত-পা আছে। হাতটা এমন ভাবে ঘুরিয়ে তৈরি করা যাতে শোয়ার পর আপনার মনে হবে, কেউ যেন আপনাকে আদর করে জড়িয়ে ধরে শুয়ে আছে। রাতে ঘুমের সময় এমন কয়েক প্রকার বালিশ আপনি পাচ্ছেন অনলাইনেই। যেমন-

প্রেমের বালিশ- পুরুষরা পাশ বালিশে প্রেমের শান্তি খুঁজে পেলেও মেয়েদের তেমন সুবিধা ছিল না। সেই চাহিদা মেটাতেই এবার ‘মেক আউট পিলো’ তৈরি করেছে এই সংস্থাই। সেই বালিশের ঠোঁটসহ বাকি যা দরকার, সব কিছুই আছে। তাই সিঙ্গল মেয়েদের আর চিন্তা কী! ঘুমোতে গিয়ে যা খুশি তা করুন।

বলিষ্ঠ বালিশ- যাদের ‘মাসেল ম্যান’ পছন্দ তাদের জন্য তৈরি করা হয়েছে এই বালিশ। ব্যায়াম করা পুরুষের চেহারার মত এই বালিশও আপনাকে রাতে জড়িয়ে ধরে ঘুমতে শান্তি দেবে।

কান্নার বালিশ- আপনার যদি মাঝে মধ্যেই কান্নাকাটি করার অভ্যাস থাকে, তাহলে একটা কান্নার বালিশ কিনে নিতে পারবেন। এই বালিশের মধ্যে থাকবে টিসু পেপার। কান্নার জল শুষে নেবে।

Check Also

microsoft-selfie-app

‘মাইক্রোসফট সেলফি’ অ্যাপস আসছে অ্যানড্রয়েডে

অনলাইন ডেস্ক: সেলফি প্রেমিদের কাছে ‘সেলফি’ ছাড়া এখন যেন কোন সেলিব্রেশনই সম্পূর্ণ হয় না। স্মার্টফোনের ...