Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / মুরাদনগরে সাংবাদিকের বাড়ীতে দুর্বৃত্তদের অগ্নিসংযোগের চেষ্টা
প্রকাশঃ 22 Oct, 2016, Saturday 5:42 PM || অনলাইন সংস্করণ
muradnagar

মুরাদনগরে সাংবাদিকের বাড়ীতে দুর্বৃত্তদের অগ্নিসংযোগের চেষ্টা

মো: শাহজালাল, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ দৈনিক প্রজন্ম পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি মো: শাহজালাল ও সাপ্তাহিক সময়েরপথ প্রত্রিকার মুরাদনগর উপজেলা প্রতিনিধি ইয়াছিন ফারাবি’র বসত বাড়ীতে র্দুবৃত্তদের দ্বারা অগ্নিসংযোগের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় মুরাদনগর উপজেলার নবীপুর পূর্ব ইউনিয়নের গুঞ্জর গ্রামে এঘটনা ঘটে। এঘটনায় সাংবাদিক শাহজালাল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সাংবাদিক ইয়াছিন জানান, গত মঙ্গবার বাড়িতে কোন পুরুষ না থাকাকালীন সময় ৫/৬জন সদস্যের একদল র্দূবৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে বাড়িতে প্রবেশ করে মহিলাদের অকথ্য ভাষায় গালমন্দ করে ও মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এই দিন সন্ধ্যায় একদল দূর্বৃত্তের দলটি আমাদেও বসত ঘরে প্রবেশ করে এবং ঘরে রাখা কাপড়-চোপড় জড়ো করে অগ্নিসংযোগ করে পালিয়ে যায়। পরে আমার ভাবির শোর-চিৎকারে আশ পাশের লোকজন দৌড়ে এসে আগুন নেভাতে সক্ষম হয়।

এঘটনার আতংক প্রকাশ করে সাংবাদিকদ্বয়ের পিতা আবদুস সাত্তার বলেন, হত্যার হুমকি ও আমাদের বসতঘরে অগ্নিসংযোগের ঘটনায় আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

এদিকে অগ্নিসংযোগের চেষ্টার ঘটনার অভিযোগ দায়েরের পর মুরাদনগর থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলমের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে অগ্নিকান্ডে ব্যবহৃত আলামত জব্দ করেন।

এব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

Check Also

cu_b

চবির হলে পুলিশের অভিযানে অস্ত্র উদ্ধার:ছাত্রলীগের ৩০ নেতাকর্মী আটক

মাসুম চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর শাহ জালাল ও শাহ আমানত ...