Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / অন্যান্য / মানুষকে কামড় দিয়ে সাপের মৃত্যু (ভিডিও)
প্রকাশঃ 09 Oct, 2016, Sunday 5:56 PM || অনলাইন সংস্করণ
4

মানুষকে কামড় দিয়ে সাপের মৃত্যু (ভিডিও)

প্রজন্ম ডেস্ক: বিষাক্ত সাপ কামড় দেয়ায় মানুষের মৃত্যুর খবর অহরহ শোনা যায়। কিন্তু মানুষের শরীরে সাপ কামড় দেয়ার পর সাপের মৃত্যুর ঘটনা খুব একটা শোনা যায় না। অথচ এমনই একটি ব্যতিক্রম ঘটনা ঘটেছে।

যুক্তরাজ্যের মিরর অনলাইনের খবরে বলা হয়েছে, একজন বুস্টি (বড় স্তনের) মডেলের স্তনে কামড় দেয় বিষহীন একটি সাপ। কিন্তু ওই মডেলের স্তন কৃত্রিম সিলিকনের হওয়ায় সেই সিলিকনের রাসায়নিক বিষক্রিয়ায় সাপটি মারা যায়। ইসরাইলের অরিট ফক্স নামক ওই নারী মডেলের এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে ইন্টারনেটে।

একটি ভিডিও শুটের জন্য অরিট ফক্সকে বড় আকারের সাপ নিয়ে আবেদনময়ী পোজ দিতে বলেছিলেন নির্মাতারা। অরিট সাপটিকে আদর করে আবেদনময়ী ভঙ্গিমায় পোজও দিচ্ছিলেন। কিন্তু অরিট যখন তার জিহবা দিয়ে সাপটির মুখে আদর করতে থাকে তখনই বিগড়ে যায় সাপটি। যদিও প্রথমবার সাপটি এ কাজের সময় কোনো প্রতিক্রিয়া দেখায়নি। কিন্তু দ্বিতীয়বার অরিট যখন একই কাজ করতে যান তখন ক্ষিপ্ত হয়ে সাপটি অরিটের স্তনে কামড় দেয়।

এ অবস্থায় সাপটি বেশ কিছুক্ষণ থাকে। অরিট প্রাথমিক ধাক্কা সামলে নিয়ে যখন সাপটিকে ছাড়ানোর চেষ্টা করে ব্যর্থ হয়, তখন শুটিং স্পটের লোকজন দৌড়ে এসে সাপটির হাত থেকে তাকে উদ্ধার করে।

Check Also

microsoft-selfie-app

‘মাইক্রোসফট সেলফি’ অ্যাপস আসছে অ্যানড্রয়েডে

অনলাইন ডেস্ক: সেলফি প্রেমিদের কাছে ‘সেলফি’ ছাড়া এখন যেন কোন সেলিব্রেশনই সম্পূর্ণ হয় না। স্মার্টফোনের ...