Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / মাদারীপুর জেলা বিএনপি’র কাছে কেন্দ্রীয় নেতা কর্মীরা লাঞ্ছিত
প্রকাশঃ 26 Nov, 2016, Saturday 4:23 PM || অনলাইন সংস্করণ
bnp

মাদারীপুর জেলা বিএনপি’র কাছে কেন্দ্রীয় নেতা কর্মীরা লাঞ্ছিত

অজয় কুন্ডু, মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুর জেলা বিএনপি’র নেতা কর্মীদের হাতে বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকর রহমান, কাইয়ুমসহ আর ৪/৫ জন নেতা-কর্মীদেরকে লাঞ্ছিত হওয়ার ঘটনা ঘটেছে। শনিবার সকালে ৯টার দিকে জেলার পুরান বাজার ভূইয়া কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে।

ঘটনার সূত্রে জানা যায়, জেলা বিএনপি’র নেতা কর্মীদের নিয়ে আলোচনা ও জেলা বিএনপি’কে সক্রিয় করে তোলার জন্য ঢাকা থেকে কিছু কেন্দ্রীয় নেতারা মাদারীপুরে আসেন। আজ সকালে জেলার নেতাদের নিয়ে আলোচনায় বসার কথা থাকায় তাদের নিয়ে ভূইয়া কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় নেতারা আসলে কমিউনিটি সেন্টারে প্রবেশ করার সময় তাদেরকে ভিতরে না এনে বাহিরে হতেই লাঞ্ছিত করা হয়। এ সময় জেলা বিএনপির নেতারা তাদেরকে দালাল বলে শ্লোগান দিয়ে তাদের উপর হামলা শুরু করে। তখন বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক খন্দকার মাসুকর রহমানকে দালাল বলে মারধর কার হলে তিনি তখন প্রাণ বাঁচাতে বাথরুমে প্রবেশ করেণ। এরপর তার সাথে আসা কাইয়ুমসহ আরও কয়েক জনকে মাটিতে ফেলে মারধরসহ পদদলিত করে। ঘটনার ভয়াবহ আকার নিলে স্থানীরা ছুঁটে এসে তাদের উদ্ধার করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করে।
তবে ঘটনার সত্যতা নিয়ে জেলা বিএনপি’র নেতা কর্মীদের সাথে কথা বলা হলে তার ওই কেন্দ্রীয় নেতাদের প্রতি ক্ষোভ প্রকাশ করে বলেন, খন্দকার মাসুকর রহমান ও কাইয়ুম এর মতো দালালকে এরপর মাদারীপুরে পেলে তাদের মাদারীপুরেই কবর দিয়ে রাখা হবে। তারা ওই নেতা কর্মীদের অবঞ্চিত বলে ঘোষণা করেণ।

এ বিষয়ে নিয়ে লাঞ্ছিত হওয়া বিএনপি নেতাদের কাছে জানতে চাইলে তারা কোন কিছু বলতে রাজি হননি। তবে এ নিউজ লেখা আগ পর্যন্ত মাদারীপুর সদর মডেল থানায় কোন মামলা দায়ের করা হয়নি।

Check Also

yaba

ইয়াবা-ফেনসিডিলের বিজ্ঞাপন : ছাত্রলীগ নেতা গ্রেফতার

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার পাটকেলঘাটা বাজারের বিদ্যুতের খুটিগুলোসহ দেয়ালে দেয়ালে মাদক বিক্রির বিজ্ঞাপন সম্বলিত পোস্টার লাগানোর ...