Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / ঢাকা বিভাগ / মাদারীপুর কালকিনিতে মুক্তিযোদ্ধার বাড়ীসহ দুটি জুয়ের্লাসের দোকানে ডাকাতি, আহত ৪
প্রকাশঃ 02 Nov, 2016, Wednesday 3:53 PM || অনলাইন সংস্করণ
madaripur

মাদারীপুর কালকিনিতে মুক্তিযোদ্ধার বাড়ীসহ দুটি জুয়ের্লাসের দোকানে ডাকাতি, আহত ৪

অজয় কুন্ডু, মাদারীপুর প্রতিনিধিঃ জেলার কালকিনি উপজেলার কয়রিয়া ইউনিয়নের এক মুক্তিযোদ্ধার বাড়ীসহ ২টি জুয়েলার্সের দোকানে ডাকাতি করে প্রায় ৪লক্ষ টাকা, ৭০ভরি স্বর্ণঅলংকার নিয়ে হাতিয়ে নিয়েছে বলে আভিযোগ পাওয়া গেছে। এসময় আহত হয় ৪জন। বুধবার গভির রাতে মোল্লারহাট রামারপোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, গভির রাতে একদল ডাকাত মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন মোল্লার বাড়ীতে ঢুকে ৩০ ভরি সোনা, নগদ ৬০হাজার টাকাসহ ৫টি দামি মোবাইল নিতে গেলে বাড়ীর লোকজন বাধা দিলে তাদের এলোপাতী ছুরি আঘাত করে। এতে মুক্তিযোদ্ধাসহ আহত হয় তার পরিবারে লোকজন। এরপর ওই রাতেই পাশের আলম গোল্ড ওয়ার্কসপ ও আলভি জুয়ের্লাসের দুটি দোকানে ডাকাতি করে এক দল ডাকাত। সেখান থেকে ৪০ ভরি সোনা, ১০০ ভরি রুপাসহ প্রায় ৩ লক্ষ টাকা নিয়ে যায়। এতে আহত মুক্তিযোদ্ধাসহ তার পরিবারে দুই কন্যা সিমু (২০), সৃতি(৩০) এছাড়াও আহত হয় মেয়ে জামাই মাসুম হাওলাদার। আহতদের কালকিনি উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্দু বালা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করছি এবং তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

train_agun

কালীগঞ্জে ট্রেনে আগুন, আহত ২৬

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় নোয়াখালীগামী যাত্রীবাহী উপকূল এক্সপ্রেস (৭১২) ট্রেনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ...