Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / মাদারীপুরে ৩টি কেন্দ্রে হচ্ছে ইউপি নির্বাচন; নির্বাচন সুষ্ঠ নির্বাচন নিয়ে শংকা
প্রকাশঃ 31 Oct, 2016, Monday 2:02 PM || অনলাইন সংস্করণ
madaripur

মাদারীপুরে ৩টি কেন্দ্রে হচ্ছে ইউপি নির্বাচন; নির্বাচন সুষ্ঠ নির্বাচন নিয়ে শংকা

অজয় কুন্ডু, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়ন পরিষদের স্থগিত ৩টি কেন্দ্রে আজ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সোমবার সকাল থেকে কেন্দ্রগুলোতে চলছে ভোট গ্রহনের কাজ। স্থগিত ৩টি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা প্রায় ৫ হাজার ৭১২ জন। এদিকে প্রশাসনের তদারকিতে চলছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনের সময় ঘটমাঝি ইউনিয়নের কুন্তিপাড়া, ছয়না ও করদি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হাঙ্গামা হওয়ায় এ ৩টি কেন্দ্রে নির্বাচন স্থগিত ঘোষণা করা হয়।

এদিকে গত শুক্রবার দুপুরে নির্বাচনকে কেন্দ্র করে দোকান বাড়িঘর ভাংচুর, অগ্নিসংযোগ, ককটেল বিস্ফেরণ ও অস্ত্রের ভয় দেখিয়ে ভীতি প্রদর্শণের ঘটনা ঘটেছে।

গতকাল ররিবার সরেজমিন নির্বাচনি এলাকা ঘুরে দেখা গেছে, এলাকায় থমথমেভাব বিরাজ করছে। সন্ত্রাসীদের ভয়ে কেউ মুখ খুলতে নারাজ। আবার কয়েকজন নাম প্রকাশ না করতে অনিচ্ছুক ভোটারগণ দাবী করে বলেন, শনিবার রাতে একদল সন্ত্রাসী আমাদের বাড়ী বাড়ী গিয়ে ভয় ভীতি প্রদর্শণ করে আসছে। ফলে ঘটমাঝি ইউনিয়নের স্থগিত কেন্দ্রে সুষ্ঠ ভোট গ্রহণ নিয়ে এলাকাবাসীর মনে নানা শংকা বিরাজ করছে। তবে তিনটি কেন্দ্রে পুরুষ ভোটারদের থেকে মহিলা ভোটারের সংখ্যা বেশী লক্ষ করা গেছে।

চার স্তরের নির্বাচনের নিরাপত্তা নিয়ে মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার মো. আনছার উদ্দিন বলেন, সুষ্ঠ সুন্দর ভাবে তিনটি কেন্দ্রে ভোট গ্রহন চলছে, বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব, বিজিবি, ডিবি মোতায়েন রয়েছে। আমরা আশা করছি স্থগিত হওয়া ৩টি কেন্দ্রে সঠিক সময় ভোট গণনার কাজ শেষ কর হবে।

Check Also

Agun

গাজীপুরে গার্মেন্টস ফ্যাক্টরিতে আগুন, আহত ১১

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুর উপজেলার নয়নপুর (দক্ষিণ ধনুয়া) এলাকার কনফিডেন্স নীটওয়্যার কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ ...