Thursday , December 8 2016
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / মাদারীপুরে চৌধুরী ক্লিনিকে চিকিৎসকের অবহেলায় অন্তঃসত্তা রোগীর মৃত্যু
প্রকাশঃ 25 Aug, 2016, Thursday 10:53 AM || অনলাইন সংস্করণ
Madaripur

মাদারীপুরে চৌধুরী ক্লিনিকে চিকিৎসকের অবহেলায় অন্তঃসত্তা রোগীর মৃত্যু

অজয় কুন্ডু, মাদারীপুর প্রতিনিধি: জেলার একটি পুরাতন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসকদের অবহেলায় অন্ত:সত্তা রোগী মারা যাওয়াতে স্বজনরা ক্লিনিকের সামনে বিক্ষোভ করেছে এবং ঘটনার তান্ডপে পড়ে ক্লিনিক ছেড়ে পালিয়েছে সকল চিকিৎসকরা।

জানা গেছে, বুধবার সকাল ৯টায় পেটে ব্যথা নিয়ে শহরের পাঠককান্দি এলাকার জাকির হোসেনের গর্ভবতী স্ত্রী ফারজানা বেগমকে ভর্তি করে চৌধুরী ক্লিনিকে। ক্লিনিকের গাইনি বিভাগের চিকিৎসক খালেদা খানম রোগীর পেটের বাচ্চা মারা গেছে বলে জানান। রোগীরকে অপারেশন করে মৃত বাচ্চা বের করতে হবে বলে পরামর্শ দেন চিকিৎসক। পরিবারের অনুমোতি নিয়ে বিকাল ৫টায় অপারেশন থিয়েটারে নেয়। এরপর রাত ৮টার দিকে ক্লিনিকের চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার কথা বলে। ক্লিনিক কর্তৃপক্ষই এ্যামবুলেন্স ভাড়া করে তুলে দেয়। এতে সন্ধেহ হয় ফারজানার পরিবারের। পরিবারের সদস্যরা গিয়ে দেখে ফারজানা মারা গেছে। অন্যদিকে রোগিকে এ্যাম্বুলেন্সে তুলে দিয়েই ক্লিনিকের সকল চিকিৎসকরা পালিয়ে যায়। ঘটনার পর থেকে রোগির স্বজনা ক্লিনিকের সামনে বিক্ষোভ শুরু করে। এতে আতংক ছড়িয়ে পরে ক্লিনিক ও আশেপাশের এলাকায়। রাত ১০টায় মাদারীপুর সদর থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ক্লিনিকটির সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ফারজানা বেগমের মৃত্যুও ঘটনা ও তাদের পরিবারের অভিযোগ বিবেচনা করে ইতিমধ্যে তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আশা করছি এতেই সঠিত তথ্য বেরিয়ে আসবে।

Check Also

jessore-jail

কারাগার থেকে বের হওয়া মাত্র নিখোজ, পুলিশ জিডি গ্রহন করছে না!

শাওন, যশোর প্রতিনিধি: যশোর কেন্দ্রীয় কারাগারের সামনে থেকে সুমন ওরফে চিকিসুমন নামে এক যুবক নিখোজ ...