Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / মাগুরায় হুমায়ুন হত্যাকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন
প্রকাশঃ 27 Sep, 2016, Tuesday 6:48 PM || অনলাইন সংস্করণ
magura-humayun

মাগুরায় হুমায়ুন হত্যাকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

মোঃ কাসেমুর রহমান শ্রাবণ, মাগুরা প্রতিনিধিঃ মাগুরা সদর উপজেলার হৃদয়পুর গ্রামের দর্জি শ্রমিক হুমায়ুন কবীর হত্যাকারীদের বিচার দাবীতে আজ মঙ্গলবার সংবাদ সম্মেলন করেছেন ইছাখাদা বণিক সমিতি ও তার পরিবার।

সংবাদ সম্মেলনে তার স্ত্রী স্বপ্না ইসলাম ও ইছাখাদা বণিক সমিতির সভাপতি কাজী ফিরোজ জানান, গত ১০ সেপ্টেম্বর বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হন ইছাখাদা বাজারের দর্জি শ্রমিক হুমায়ুন কবীর। দীর্ঘদিন নিখোঁজ থাকার পর ২০ সেপ্টেম্বর পাশর্^বর্তী ঝিনাইদহ জেলার শৈলকুপার হাটফাজিলপুর মাঠে তার ক্ষত-বিক্ষত ও গলিত লাশ পাওয়া যায়। এলাকার চিহ্নিত একটি চক্র পূর্ব বিরোধের জের ধরে পূর্বপরিকল্পিতভাবে হুমায়ুনকে অপহরণ করে হত্যা করেছে বলে তারা দাবি করেন। এ বিষয়ে শৈলকুপা থানায় মামলা করা হয়েছে। আয়োজকরা দোষীদের শাস্তি দাবী করেন।

সংবাদ সম্মেলনে নিহত নিহত হুমায়ুনের ছোট বোন রত্না খাতুন, নাবালক দুই কন্যা হুমাইয়া ও সুমাইয়া উপস্থিত ছিলেন। হুমায়ুনের স্ত্রী স্বপ্না ইসলাম দাবী করেন, সামান্য একটি ঘটনার জের ধরে তাদের এলাকার একটি পরিবার হুমায়ুনের উপর ক্ষুব্ধ হয়ে তাকে হত্যা করেছে। অথচ এ বিষয়ে ঐ পরিবারের কাছে অনেক আগেই ক্ষমা চেয়েছেন তারা।

সংবাদ সম্মেলনে জানানো হয়, হুমায়ুন কবীরকে যেভাবে হত্যা করা হয়েছে তা নৃশংস। তার চোখ উপড়ে ফেলা হয়েছে। হাতের দশটি আঙুল কেটে ফেলাসহ শরীরের মুখম-লসহ উপরিভাগ এসিডে পুড়িয়ে দেয়া হয়েছে।

Check Also

untitled-1

মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৯ জয়িতাকে সম্মাননা

মাগুরা প্রতিনিধি: মাগুরায় র‌্যালী, আলোচনা ও ৯ জয়িতাকে সম্মাননা প্রদানের মধ্য দিয়ে আজ শুক্রবার বাংলার ...