Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / মাগুরায় প্রধানমন্ত্রীকে কটুক্তি’র অভিযোগে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
প্রকাশঃ 24 Oct, 2016, Monday 4:24 PM || অনলাইন সংস্করণ
magura-mamla-pic-24

মাগুরায় প্রধানমন্ত্রীকে কটুক্তি’র অভিযোগে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

মোঃ কাসেমুর রহমান শ্রাবণ, মাগুরা প্রতিনিধি: মাগুরার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় বাংলাদেশ পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুদারের বিরুদ্ধে জুডিশিয়্যাল ম্যাজিস্টে আদালতে মামলা দায়ের হয়েছে।

আজ সোমবার দুপুরে মামলাটি দায়ের করেছেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের মাগুরা জেলা শাখার সভাপতি ডা. মকবুল হোসেন জীবন। মামলায় বাদী অভিযোগ করেন, পল্লী সঞ্চয় ব্যাংকের মাঠ কর্মী বরিশালের উজিরপুর থানার হস্তি সুন্দর গ্রামের জসিম উদ্দিন সরকার তার ফেইসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত একটি লোগো ব্যবহার করে একটি বাড়ি একটি খামার ও পল্লী সঞ্চয় ব্যাংক নিয়ে একটি পোস্ট দেন। এতে পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদার মোবাইল ফোনে মামলার ১ নম্বর স্বাক্ষী জসিম উদ্দিনের কাছে এখানে শেখ হাসিনার কোন অবদান নেই জানিয়ে শেখ হাসিনাকে নিয়ে নানা অশ্লীল কটুক্তি করেন। বিষয়টি জানার পর বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের মাগুরা জেলা শাখার সভাপতি ডা. মকবুল হোসেন জীবন পল্লী সঞ্চয় ব্যাংকের চেয়ারম্যান মিহির কান্তি মজুমদারের বিরুদ্ধে ফৌজদারীর দন্ড বিধির ৫০০/৫০৬(২) ধারা মোতাবেক মানহানিকর এ মামলাটি করেন। মামলার নথিতে বাদী ডা. মকবুল হোসেন জীবন জসিমউদ্দিনের সাথে মিহির কান্তি মজুমদারের কথপোকথন রেকর্ডকৃত একটি সিডি আদালতে পেশ করেছেন। বাদী পক্ষে আদালতে মামলাটি পেশ করেন এড. কাজী সিরাজ উদ্দিন মিহির।

বিজ্ঞ ম্যাজিস্ট্রেট ফিরোজ মামুন আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ৯ নভেম্বর ২০১৬ পরবর্তী ধার্য তারিখ নির্ধারন করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।

Check Also

untitled-1

মাগুরায় বেগম রোকেয়া দিবসে ৯ জয়িতাকে সম্মাননা

মাগুরা প্রতিনিধি: মাগুরায় র‌্যালী, আলোচনা ও ৯ জয়িতাকে সম্মাননা প্রদানের মধ্য দিয়ে আজ শুক্রবার বাংলার ...