Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / ঢাকা বিভাগ / ভৈরবে সামাজিক সংগঠন অগ্নিশিখার উদ্যোগে এস.এস.সি ও পি.এস.সি পরীক্ষার্থীদের সংবর্ধনা
প্রকাশঃ 17 Nov, 2016, Thursday 5:35 PM || অনলাইন সংস্করণ
kuliarchar

ভৈরবে সামাজিক সংগঠন অগ্নিশিখার উদ্যোগে এস.এস.সি ও পি.এস.সি পরীক্ষার্থীদের সংবর্ধনা

কিশোরগঞ্জ প্রতিনিধি, মোঃ মাইন উদ্দিনঃ কিশোরগঞ্জের ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী পূর্বকান্দা গ্রামের একটি সামাজিক সংগঠন অগ্নিশিখার উদ্যোগে ওই গ্রামের সকল এস.এস.সি ও পি.এস.সি পরীক্ষার্থীদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

গতকাল ১৬ নভেম্বর (বূধবার) সকাল ১১টায় কাজী আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানটি শুরু হয়ে দুপুর পর্যন্ত চলে। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া ইউনিয়নের চেয়ারম্যান কাজী গোলাম সারোয়ার (গোলাপ)। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন অগ্নিশিখা সংগঠনের কার্যকরী সদস্য মোঃআসিফ মিয়াজী ও গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ ওসমান গনি ভূইয়া, মোঃ সায়েম মিয়া ও আঃ ছাদেক।

আর অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা কাজী নয়ন, সাবেক মেম্বার মোঃ সেলিম মিয়া ও পরীক্ষার্থীদের অভিবাব সহ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গরা।

কোরআন থেকে তেলাওয়াতের মাধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অগ্নিশিখা সংগঠনের অন্যতম কার্যকরী সদস্য কাজী সজীব। পরে বিভিন্ন বক্তারা পর্যায়ক্রমে শিক্ষার্থীদের উদ্দেশ্যে নানা দিক নির্দেশনামূলক বক্তব্য দেন এবং সামাজিক এই সংগঠন অগ্নিশিখার প্রসংসা করেন।

এসময় বক্তারা বলেন, এমন মহৎ কাজে আমরা সকল নাগরিক এগিয়ে আসা উচিত। পরে অগ্নিশিখা সংগঠনের সবাইকে ধন্যবাদ জানিয়ে আগামীদিনে যাতে এ ধরনের মহৎ কাজ অব্যাহত রাখতে পারে এ আশাবাদ ব্যক্ত করেন। প্রধান অতিথি তার বক্তব্যে অগ্নিশিখা নামের এই সংগঠনের সফলতা তুলে ধরে সবাইকে সামাজিক উন্নয়ন মূলক কাজ অগ্নিশিখা সংগঠনের মত এ ধরনের ভাল কাজে অংশ গ্রহণ করে মানিকদী পূর্বকান্দাকে একটি সুষ্ট সু-শৃঙ্খল ও আদর্শবান গ্রাম হিসেবে গড়ে তুলার আহব্বান জানান। পাশাপাশি পরীক্ষার্থীদের পড়াশুনায় আরো মনোযোগী হয়ে তাদের পরিবার তথা সমাজ ও দেশের সুনাম অর্জন করার পরামর্শ দিয়ে অগ্নিশিখার সকল সদস্যদেরকে ধন্যবাদ জানান।

সভাপতি তার বক্তব্যে এই অনুষ্ঠানেরকে সফল করার জন্য আয়োজক ও উপস্থিত সকলকে ধন্যবাদ দিয়ে এস.এস.সি ও পি.এস.সি পরীক্ষার্থীদের মাঝে নানা রকম উপহার সামগ্রী বিতরণ করেন। উপহার সামগ্রী বিতরণের সময় গজারিয়া ইউনিয়নের চেয়ারম্যান ছাড়াও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা
উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরীক্ষার্থীদের জন্য দোয়া ও মোনাজাতের মধ্য দিয় শেষ হয়। দোয়া পরিচালনা করেন, মানিকদী পূর্বকান্দা দক্ষিণ পাড়া জামে মসজিদের পেশ ইমাম মোঃ মেহেদি হাসান।

দোয়া শেষে সামাজিক সংগঠন অগ্নিশিখার পক্ষ থেকে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণের মাধ্য দিয়ে অনুষ্ঠান শেষ করা হয়।

Check Also

anol-bishas

বি-বাড়িয়ার শিশু অনল এর চিকিৎসা অর্থের অভাবে বন্ধ, তবুও সে বাঁচতে চায় সুন্দর পৃথিবীতে 

মোঃ মাইন উদ্দিন, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার ৩য় শ্রেণীতে পড়ুয়া ৯বছরের শিশু অনল বিশ্বাস এর ...