Thursday , December 8 2016
Home / অন্যান্য / ভাত-পানি নয়, দিনে ৫ লিটার পোড়া ইঞ্জিন তেল খেয়েই ১৫ বছর
প্রকাশঃ 25 Aug, 2016, Thursday 11:13 AM || অনলাইন সংস্করণ
1

ভাত-পানি নয়, দিনে ৫ লিটার পোড়া ইঞ্জিন তেল খেয়েই ১৫ বছর

প্রজন্ম ডেস্ক: খাবার, পানি না খেয়ে মানুষ কি দীর্ঘদিন আদৌ বেঁচে থাকতে পারেন ? প্রশ্নটির উত্তরে দ্বিমত পোষণ করবেন অনেকেই। তবে, ভারতের বেঙ্গালুরুর এক যুবক কিন্তু এই অদ্ভুত দাবিই করছেন। তিনি বলছেন, ১৫ বছর ধরে স্রেফ পোড়া ইঞ্জিন অয়েল এবং কাগজের ছাই খেয়ে বেঁচে আছেন তিনি।

ওই ব্যক্তির নাম কুমার। স্থানীয়দের কাছে অয়েল কুমার নামে তিনি পরিচিত। বাড়়ি কর্নাটকের শিমোগায়। তাঁর বক্তব্য, তিনি যখন খুব ছোটো, তখন বাবা-মা তাঁকে বেঙ্গালুরু স্টেশনে ফেলে পালান। এখন কোলার এলাকার শনিশ্বর মন্দিরের কাছে তিনি থাকেন।

কুমার জানিয়েছেন, একটা সময় বেঙ্গালুরুতে কুলির কাজ করতেন তিনি। যাঁর অধীনে তিনি কাজ করতেন, বহুদিন কুমারকে টাকাপয়সা দেননি তিনি। একটা সময় খিদের জ্বালায় পোড়া ইঞ্জিন অয়েল খেতে তিনি বাধ্য হন। সেই শুরু। পরে শুরু করেন কাগজ পোড়ার ছাই খাওয়া। প্রথমে তাঁর শরীরে অদ্ভুত একটা কষ্ট হত বলে জানিয়েছেন কুমার। তবে এখন তা সয়ে গেছে। এখন গোটা দিনে লিটার পাঁচেক পোড়া ইঞ্জিন অয়েল খেয়ে নিতে পারেন কুমার।

বিশেষজ্ঞরা বলছেন, খাবার না খেয়ে একজন মানুষ মোটামুটি সপ্তাহ তিনেক বেঁচে থাকতে পারে। তারপর তার বাঁচা মুশকিল। কুমার জানিয়েছেন, সবটাই ভগবানের আশীর্বাদ। তাঁর হাত মাথায় না থাকলে এভাবে কিছুতেই বাঁচতে পারতেন না তিনি।

Check Also

jim

জিমের পর যা করবেন না

প্রজন্ম হেলথ টিপস: শরীর ভালো রাখতে নিয়মিত ব্যায়াম করার পরও প্রত্যাশিত ফল পাচ্ছেন না। শুধু ...