Thursday , December 8 2016
Home / অন্যান্য / বয়ফ্রেন্ডের সঙ্গে রাগ করে গাড়ি জ্বালিয়ে দিলেন প্রেমিকা
প্রকাশঃ 06 Sep, 2016, Tuesday 2:59 PM || অনলাইন সংস্করণ
63

বয়ফ্রেন্ডের সঙ্গে রাগ করে গাড়ি জ্বালিয়ে দিলেন প্রেমিকা

প্রজন্ম ডেস্ক: প্রচন্ড রাগ উঠলে মানুষের নাকি ভালো মন্দের জ্ঞান থাকে না। এমনটাই হল ফ্লোরিডার তরুণী কারমেন চাম্বলের সঙ্গে। ১৯ বছরের কারমেন তার প্রাক্তন বয়ফ্রেন্ডের ওপর খুব রেগে যায়। অন্য এক নারীর বাড়িতে ঢুকে কারমেনের প্রাক্তন বয়ফ্রেন্ড খুব গল্পগুজব করছে এমনটা দেখেই রেগে যান তিনি। ব্যাপারটা একদম সহ্য হয়নি কারমেনের। হিংসায় তিনি ঠিক করেন তার প্রাক্তন বয়ফ্রেন্ডের খুব পছন্দের গাড়িটাই জ্বালিয়ে দেবেন।

যেমন ভাবনা তেমন কাজ, খুব পরিকল্পিতভাবে সে তার প্রাক্তন বয়ফ্রেন্ডের গাড়িতে আগুন লাগিয়ে পালিয়ে যায়। পুলিশের তৎপরতায় সেদিন বড় দুর্ঘটনা ঘটেনি, তবে গাড়িটা অনেকটাই ক্ষতিগ্রস্থ হয়। এরপর গা ঢাক দিয়েছিল কারমেন। সিসিটিভি ফুটেজে ধরা পড়ে যায় কারমেনের অপকীর্তি। এদিকে, সিসিটিভি ফুটেজে ঠিক বোঝা যাচ্ছিল না, কে ওই গাড়িটাতে আগুন দিচ্ছিলেন। এদিকে এ ঘটনায় অপরাধীর খোঁজে নগদ অর্থের পুরস্কারও ঘোষণা করা হয়।

তবে শেষ রক্ষা হয়নি কারমেনের। অবশেষে ধরা পড়ে যান তিনি। পুলিশ তাকে জেল-হাজতে পাঠায়। তবে কারমেন সেটাতে দুঃখ পাননি। পুলিশকে তিনি জানান, ‘যে অপরাধ ও করেছে তাতে ওর শাস্তিপ্রাপ্য’। কিন্তু কারমেনের একটা কারণেই খারাপ লাগছে যে গাড়িটাতে তিনি আগুন ধরিয়েছিলেন সেটা তার প্রাক্তন বয়ফ্রেন্ডের নয়। বরং সেই গাড়িটা আসলে কারমেনেরই এক ঘনিষ্ঠ বন্ধুর। গাড়ির মডেল, রঙ দুটো একেবারে একরকম হওয়ায় গোলমালটা হয়ে যায়। সূত্র: জি নিউজ

Check Also

jim

জিমের পর যা করবেন না

প্রজন্ম হেলথ টিপস: শরীর ভালো রাখতে নিয়মিত ব্যায়াম করার পরও প্রত্যাশিত ফল পাচ্ছেন না। শুধু ...