Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / লাইফস্টাইল / বিশ্বের সবচেয়ে স্থুল নারী (ভিডিও)
প্রকাশঃ 27 Sep, 2016, Tuesday 12:10 PM || অনলাইন সংস্করণ
women

বিশ্বের সবচেয়ে স্থুল নারী (ভিডিও)

প্রজন্ম ডেস্ক: মানুষ অনেক সৌখিন প্রকৃতির। সৌখিনতা থেকেই জন্ম হয়েছে শখ এবং স্বপ্নের। মানুষের নানা রকম স্বপ্ন থাকে। তাই বলে স্থুল হওয়া কারো শখ হতে পারে শুনেছেন কী? তাও আবার যেন তেন স্থুল নয়, তিনি হতে চান বিশ্বের সব থেকে স্থুল নারী।

মেয়েটির নাম মনিকা রিলে। মনিকা বিশ্বের সব থেকে স্থুল মানুষদের তালিকার শীর্ষে থাকতে চান। টেক্সাসের এই ২৭ বছর বয়সী নারী নিজের ওজন কমানোর পরিবর্তে প্রতিদিন ওজন বাড়ানোর লক্ষ্য নিয়ে দিন শুরু করেন।

মনিকা একটি ওয়েবসাইটের সুপার সাইজড মোটা এবং সুন্দরী মডেল। তার বর্তমান ওজন ৩১৮ কেজি। তিনি তার ওজন বানাতে চান ৪৫৩ কেজি। এজন্য প্রতিদিন প্রায় ৮০০০ ক্যালরি খাবার গ্রহণ করেন। তার প্রতিদিনের খাদ্য তালিকায় রয়েছে  ৬টা বিস্কুট, ব্রেড রোলের মধ্যে ৬টা সসেজ, এক বাটি যেকোনো ধরনের খাদ্যশস্য, ওজন বাড়ানোর শেকস, চারটে চিকেন স্যান্ডউইচ, চারটে ডবল চিজ বার্গার, ফ্রেঞ্চ ফ্রাই, ৩০টি চিকেন নাগেট, ম্যাকারনি চিজ এবং প্রায় এক গ্যালন আইসক্রিম।

আর মনিকার এই স্বপ্ন পূরণে তার সঙ্গী হচ্ছে তার প্রেমিক সিড রিলে। সিড সারাদিন ধরে তার প্রেমিকা মনিকার জন্য রান্না করেন। তিনি চেষ্টা করেন যাতে তার প্রেমিকার ৯১ ইঞ্চি পেট খাবারে ভরে দিতে পারেন। এ ছাড়া তিনি তার প্রেমিকাকে খাওয়ানোর জন্য একটি টিউবও ব্যবহার করেন।

 

Check Also

download-2

পর্ন দেখলে যেসব ক্ষতি হয়

অনলাইন ডেস্ক: টেকনোলজি যত এগিয়েছে, ইন্টারনেট ততই মানুষের কাছে আপন হয়ে উঠেছে। বন্ধুবান্ধবীদের বদলে টিনএজাররা ...