Tuesday , December 6 2016
Home / অন্যান্য / বিশ্বাসঘাতক পুরুষাঙ্গের জন্য বাদ অলিম্পিক থেকে! (ভিডিওসহ)
প্রকাশঃ 18 Aug, 2016, Thursday 6:59 PM || অনলাইন সংস্করণ
36

বিশ্বাসঘাতক পুরুষাঙ্গের জন্য বাদ অলিম্পিক থেকে! (ভিডিওসহ)

প্রজন্ম ডেস্ক: বিশ্বাসঘাতকতার অনেক নজির রয়েছে। তবে ইতিহাসে এমন বিশ্বাসঘাতকতা দেখা যায়নি আগে কখনোই। যেমনটার শিকার হলেন হিরোকি ওগিতা। নিজের পুরুষাঙ্গই বিশ্বাসঘাতকতা করেছে তার সঙ্গে। যে কারণে শেষ হয়ে গেছে ওগিতার রিও অলিম্পিক স্বপ্ন।

ঘটনা গত শনিবারের। রিও অলিম্পিক গেমসে। পোল্ট ভোল্ট কম্পিটিশনের বাছাই পর্বে ট্র্যাকে নেমেছেন হিরোকি ওগিতা। গ্রুপ-এর বাছাই পর্ব শুরু হলো। ওগিতা এই গ্রুপেই রয়েছেন। একে একে তার পালা এল। ৫.৩ মিটার উচ্চতা লাফিয়ে পার হতে হবে তাকে।

হাতের পোল নিয়ে নিয়ে দৌড় দিলেন ওগিতা। এক সময় বারের কাছে পোল ঝাঁকিয়ে শূন্যে লাফিয়ে উঠলেন। ৫.৩ মিটার উচ্চাতায় পৌঁছেও গেলেন। বার পেরিয়ে পড়তে শুরু করলেন অপর পাশে। কিন্তু ওগিতার পায়ের ব্যালেন্স একটু নড়ে গিয়েছিল। তাই শরীরটা ঠিকভাবে পড়ছিল না। পা দুটো বার ঘেঁষে নামতে শুরু করলো। খুব ভালো করে খেয়াল না করলে অন্য কারো তা বোঝার উপায় নেই। ২৮ বছর বয়সী এই পোল ভোল্টার দ্রুত পা দুটো জায়গা মতো নিয়ে এলেন। বারের সাথে শরীরের স্পর্শ এড়াতে সক্ষম হলেন। কিন্তু ঝামেলা বাঁধাল তার যৌনাঙ্গ।

শটসের ভিতর থেকে ওগিতার পুরুষাঙ্গ সামান্য একটু উঁচু হয়ে ছিল বোধহয়। তাতেই ঘটল বিপত্তি। বারের সঙ্গে বেশ জোরেসোরেই ধাক্কা খেল সেটি। ফাউল! কোনো পয়েন্টই পেলেন না জাপানি পোল ভোল্টার।

পোল ভোল্টের নিয়মানুসারে শরীরে কোনো অংশ বারের সাথে স্পর্শ করা মানেই তা ফাউল। পয়েন্ট দেওয়া হবে না। বাছাই পর্বের প্রথম চেষ্টায় তাই পয়েন্টশূণ্য থাকতে হয়েছে হিরোকি ওগিতাকে। অবশ্য পরের বারের চেষ্টায় তিনি এই উচ্চতা ভালোভাবেই পার হতে পেরেছেন। তৃতীয় চেষ্টায় পেরিয়েছেন ৫.৪৫ মিটার। কিন্তু তাতে করে লাভ হয়নি। বাছাই পর্বে ওগিতার স্থান হয়েছে ২১ নম্বরে। প্রতিযোগিতার মূল অংশে তাই জায়গা পাননি তিনি। ইন্টারনেট থেকে।

Check Also

jim

জিমের পর যা করবেন না

প্রজন্ম হেলথ টিপস: শরীর ভালো রাখতে নিয়মিত ব্যায়াম করার পরও প্রত্যাশিত ফল পাচ্ছেন না। শুধু ...