Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / বিচারপতির স্বাক্ষর জালিয়াতিতে আ’লীগ নেতা গ্রেফতার
প্রকাশঃ 13 Nov, 2016, Sunday 3:28 PM || অনলাইন সংস্করণ
atok

বিচারপতির স্বাক্ষর জালিয়াতিতে আ’লীগ নেতা গ্রেফতার

চুয়াডাঙ্গা: হাইকোর্টের দুই বিচারপতির স্বাক্ষর জালিয়াতি মামলায় চুয়াডাঙ্গায় আওয়ামী লীগ নেতা শুকুর আলীকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৩ নভেম্বর) ভোরে সদর উপজেলার তিতুদহ গ্রামের নিজ বাড়ি থেকে শুকুর আলীকে গ্রেফতার করা হয়। সে তিতুদহ গ্রামের আব্দুল লতিফের ছেলে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক জানান, আওয়ামীলীগ নেতা শুকুর আলী মেলা পরিচালনার জন্য আবেদন করেছিল।আবেদনের পরিপ্রেক্ষিতে জেলা প্রশাসন চলতি বছরের ১৫ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত তিতুদহ ইউনিয়নের গড়াইটুপিতে মেলা পরিচালনার অনুমোদন দেয়।

কিন্তু মেলার নামে মেয়েদের উলঙ্গ নাচ ও প্রকাশ্যে জুয়া চলায় মুক্তিযোদ্ধাদের অভিযোগের প্রেক্ষিতে মেলার কার্যক্রম বন্ধের নির্দেশ দেয় জেলা প্রশাসন।

কিন্তু অবৈধভাবে আরও এক সপ্তাহ মেলা চালিয়ে যায় আয়োজকরা। পরে ৯ আগষ্ট ইজারাদার শুকুর আলী হাইকোর্টের বিচারপতি সালমা মাসুদ চৌধুরী ও বিচারপতি হাবিবুল গণির স্বাক্ষর জাল করে একটি ভুয়া পিটিশন আদেশ ঢাকা থেকে চুয়াডাঙ্গা সদর থানা বরাবর পাঠান। বিচারপতির স্বাক্ষর করা ওই পিটিশনে চুয়াডাঙ্গার গড়াইটুপির মেলা আরও দুই মাস পরিচালনার নির্দেশ দেওয়ার কথা বলা হয়েছে।

দুই বিচারপতির স্বাক্ষর জালিয়াতি করে ভুয়া আদেশের বিষয়টি নিশ্চিত হয়ে পুলিশ আওয়ামলীগ নেতা শুকুর আলীসহ অজ্ঞাত আরও ৫০ জনের নামে একটি মামলা করেন। এ মামলার পর শুকুর আলী দীর্ঘদিন পলাতক ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তাকে রবিবার সকালে গ্রেফতার করা হয়

Check Also

songorsho-projonmo

মাগুরা শ্রীপুরে আওয়ামীলীগের দু’গ্রুপের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধসহ ১০জন আহত

মাগুরা প্রতিনিধি: মাগুরা শ্রীপুর উপজেলার সব্দালপুর গ্রামে শুক্রবার আওয়ামীলীগের দু’গ্রপের সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধসহ ১০জন ...