Tuesday , December 6 2016
Home / সারা বাংলা / রাজশাহী বিভাগ / বাগাতিপাড়ায় ইউএনও পার্কে হরিণের ভাস্কর্যের শিং ভেঙ্গে দিলো দূর্বত্তরা
প্রকাশঃ 19 Nov, 2016, Saturday 3:59 PM || অনলাইন সংস্করণ
bagatipara-news-19-11-16-00

বাগাতিপাড়ায় ইউএনও পার্কে হরিণের ভাস্কর্যের শিং ভেঙ্গে দিলো দূর্বত্তরা

মোঃ মিজানুর রহমান, বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় নবনির্মিত ইউএনও পার্কের স্থাপিত হরিণের ভাস্কর্যের শিং ভেঙ্গে দিলো দুর্বত্ত্বরা। শুক্রবার রাতে কে বা কারা এ ঘটনাটি ঘটায়। তবে অবৈধভাবে ভূমি দখলকারীদের উচ্ছেদের ঘটনার জেরে ঘটনাটি ঘটাতে পারে বলে অভিযোগ করেছেন উপজেলা প্রশাসন ।

জানা গেছে, সরকারের ইনোভেশন প্রকল্পের নির্দেশনা মতো জনগণের চাহিদার কথা বিবেচনায় নিয়ে উপজেলা পরিষদ সংলগ্ন স্থানে গড়ে তোলা হয়েছে ইউএনও পার্ক। দখলে রাখা সরকারী সম্পত্তি উদ্ধার করে পার্কে অন্তর্ভুক্ত করা হয়। গত চার মাস পুর্বে স্থানীয় সাংসদ এ্যাড.আবুল কালাম প্রধান অতিথি থেকে পার্কটির উদ্বোধন করেন এবং জনগনের জন্য উন্মুক্ত করে দেয়া হয়। সম্প্রতি এতে বৈচিত্র্য আনয়নের জন্য কিছু বন্য প্রাণীর ভাষ্কর্য স্থাপন করা হয়। শুক্রবার রাতে পার্কের ওই ভাষ্কর্যগুলোর মধ্যে পশ্চিম দিকের একটি হরিণের শিং ভেঙ্গে দেয় দুর্বত্ত্বরা।

প্রশিক্ষণে থাকা উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার ফরহাদ আহমদ মুঠো ফোনে জানান, অবৈধভাবে কিছু দখলকারীদের উচ্ছেদ করে উদ্ধারকৃত ভূমি পার্কে অন্তর্ভূক্ত করায় স্বার্থ ক্ষুন্ন হয়েছে এমন ব্যাক্তিরা ঘটনাটি ঘটাতে পারে।

এব্যাপারে ঘটনাটি স¤পর্কে বাগাতিপাড়া থানা অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি কিছু জানেননা বলে জানান।

Check Also

naogaon

আমন চাল সংগ্রহের পাঁচ দিনেও নওগাঁয় মিলারদের সাথে চুক্তি শুরু হয়নি

মো: সবুজ হোসেন (নওগাঁ): চলতি আমন মৌসুমে চাল সংগ্রহ কার্যক্রমের আওতায় সরকার খাদ্য উদ্বৃত্ত নওগাঁ ...