Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / চট্টগ্রাম বিভাগ / বর্ণিল আয়োজনে সাতক্ষীরায় জেলা প্রশাসক কাপ ফুটবল টুনামেন্ট উদ্বোধন
প্রকাশঃ 15 Nov, 2016, Tuesday 7:39 PM || অনলাইন সংস্করণ
satkhira

বর্ণিল আয়োজনে সাতক্ষীরায় জেলা প্রশাসক কাপ ফুটবল টুনামেন্ট উদ্বোধন

এস,এম পলাশ, সাতক্ষীরা: সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে ৬ষ্ঠ জেলা প্রশাসক কাপ ফুটবল টূর্ণামেন্ট-২০১৬ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা স্টেডিয়ামে এ টুনামেন্টের উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসনের আয়োজনে, জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত এ টুনামেন্টে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিন।

প্রধান অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, শ্রেষ্ঠ বিকাশ হচ্ছে খেলাধূলা। সন্ত্রাস ও জঙ্গীবাদকে আমরা যেমন গুলি করে শেষ করেছি তেমনি যুবসমাজকে খেলাধূলার মাধ্যমে মাদক থেকে দূরে রাখা সম্ভব। মুস্তাফিজের মাধ্যমে বিশ^দরবারে সাতক্ষীরার নাম পরিচিতি পেয়েছে। এ সময় তিনি যুব সমাজকে খেলাধূলায় মনোযোগী হওয়ার আহব্বান জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. আলতাফ হোসেন, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ.কে.এম আনিছুর রহমান, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম খান।

এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এ.এন.এম মঈনুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দ ফারুক আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ.এফ.এম এহতেশামূল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অরুন কুমার মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলা শুরু হওয়ার ৩টা ৫৫ মিনিটে ও ৪টা এক মিনিটে গোল করেন কালিগজ্ঞ উপজেলা দলের ১৫নং জার্সি পরীহিত খেলোয়াড় রাসেল।

Check Also

anowara-begum

প্রসব-বেদনা নিয়ে দুইদিন লুকিয়ে ছিলেন মিয়ানমারের মনোয়ারা

প্রজন্ম ডেস্কঃ পেটে সন্তান নিয়ে মনোয়ারা শেষ পর্যন্ত বসতভিটা ফেলে পালাতে বাধ্য হয়েছেন। মিয়ানমার থেকে ...