Saturday , December 3 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / বরিশাল বিভাগ / বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের ইন্তেকাল
প্রকাশঃ 30 Oct, 2016, Sunday 10:51 AM || অনলাইন সংস্করণ
kazi

বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষকের ইন্তেকাল

মো: শাহজালাল, কুমিল্লা জেলা প্রতিনিধি:  কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও নবীপুর কাজী বাড়ীর মৃত্যু কাজী আব্দুল জলিলের ছেলে কাজী গোলাম সারোয়ার (কাজী স্যার) (৬৪) শনিবার মধ্য রাতে নিজ বাড়ীতে বার্ধক্য জনিত কারনে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ৩ মেয়েসহ বহু গুনগ্রাহী রেখে গেছেন। রবিবার বাদ যোহর বদিউল আলম উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে প্রথম জানাযা ও দুপুর ৩টায় নবীপুর বড় মসজিদ প্রাঙ্গনে দ্বিতীয় জানাযা শেষে নবীপুর কেন্দ্রীয় কবরস্থানে মরদেহ দাফন করা হয়।

সাবেক প্রধান শিক্ষক কাজী গোলাম সারোয়ারের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন (এফসিএ) ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার এবং বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আলহাজ¦ কাজী শাহ মোফাজ্জল হোসাইন কায়কোবাদ শোক প্রকাশ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক মফিজুল ইসলামসহ সকল সহকারী শিক্ষক ও সকল ছাত্র-ছাত্রীরা সাবেক প্রধান শিক্ষক কাজী গোলাম সারোয়ারের মৃত্যুতে শোক প্রকাশ করেন।

Check Also

barisal

গৌরনদীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে সাংসদের ত্রাণ বিতরণ

কল্যান কুমার চন্দ, বরিশাল প্রতিনিধি: গৌরনদী উপজেলার বাটাজোর ইউনিয়নের দক্ষিণ বাহাদুরপুর গ্রামে শনিবার রাতে ভয়াবহ ...