Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের নব গঠিত কমিট
প্রকাশঃ 09 Sep, 2016, Friday 2:31 PM || অনলাইন সংস্করণ
pirojpur-projonmo

বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের নব গঠিত কমিট

প্রজন্ম পিরোজপুর প্রতিবেদকঃ টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের নব গঠিত কমিটির সদস্যরা। বৃহস্পতিবার সকালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আ. হাকিম হাওলাদার এবং জেলা অওয়ামীলীগের অন্যতম সদস্য ও পিরোজপুর পৌরসভার মেয়র মো. হাবিবুর রহমান মালেক এর নেতৃত্বে দলের সহস্রাধিক নেতা কর্মী বঙ্গবন্ধুর মাজারে যান।

এসময় সেখানে নেতা ও কর্মীরা বঙ্গবন্ধুর মাজারে পুস্প স্তবক অর্পণ করেন ও বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন। পরে জেলা কমিটির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আ. হাকিম হাওলাদার নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

তাদের সাথে ছিলেন জেলা আওয়ামীলীগের সদস্য ও পিরোজপুর জেলা পরিষদ প্রশাসক অধ্যক্ষ মো. শাহ আলম, জেলা অওয়ামীলীগের সহ সভাপতি শাহজাহান তালুকদার, হেমায়েত হোসেন তালুকদার, রাশিদা আকরাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও পিরোজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান, আলহাজ্ব মো. মজিবুর রহমান খালেক, আক্তারুজ্জামান ফুলু, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক মো. শেখ ফিরোজ, তথ্য ও গবেষণা সম্পাদক রেজাউল করিম মন্টু সিকদার, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা নাছির উদ্দিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সৈয়দ মজিবর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রাজ্জাক খান বাদশা, মুক্তিযোদ্ধা সম্পাদক গৌতম রায় চৌধুরী, ক্রীড়া সম্পাদক মো. নুরুল হুদা আলম, শ্রম বিষয়ক সম্পাদক ফজলুল হক সেন্টু,সংস্কৃতি সম্পাদক সঞ্জিত কুমার সাহা, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: মিজানুর রহমান বাদল, কোষাধ্যক্ষ ও দুর্গাপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. চান মিয়া মাঝী, জেলা কমিটির সদস্য ও সদর থান সভাপতি সরদার মতিউর রহমান, মঠবাড়িয়া পৌর সভার মেয়র রফিউদ্দিন আহমেদ ফেরদৌস, সৈয়দ শহিদ উল আহসান, তোফজ্জেল হোসেন মল্লিক স্বপন, সাহিদা বারেক, তাহমিনা আলম,মাহমুদা হেনা, জেবা আফরিন, রীনা সুলতানা, মনিরুজ্জামান পল্টন, আলতাফ হোসেন আফজাল, আলহাজ্ব তৌহিদুল ইসলাম হিরু, মোস্তফা সিকদার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন নান্না, সদস্য গোলাম মাওলা নকীব, জাহিদ হোসেন পিরু, জেলা যুবলীগের সাবেক আহবায়ক ও পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান মানিক, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনিসা খান, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক সালমা রহমান হেপি, নারী নেত্রী নীলা রহমান, শংকরপাশা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিরুল ইসলাম মিরন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শফিউল হক মিঠু, যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর শহিদুল ইসলাম সিকদার,পৌর প্যানেল মেয়র মিনারা মাহবুব, জেলা ওলামালীগের সভাপতি মাওলানা মো. ফারুক আব্দুল্লাহ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারী সোহরাওয়ার্দী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি ফয়সাল মাহবুব শুভ, মাসুদ রানা, বর্তমান জেলা সভাপতি সুভ্রজিত হালদার বাবু, সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম মিঠু, পৌর যুবলীগের সদস্য আবু সায়িদ প্রমুখ।

Check Also

untitled-1

৮ই ডিসেম্বর সরাইল মুক্ত দিবস

দীপক দেবনাথ (সরাইল, ব্রস্মমনবাড়ীয়া): আজ ৮ই ডিসেম্বর সরাইল মুক্ত দিবস পালিত হয়। ১৯৭১সালের এই দিনে ...