Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / অন্যান্য / ফেসবুকে প্রেম,অতপর বিয়ে তারপর আত্মহত্যা
প্রকাশঃ 30 Sep, 2016, Friday 12:59 PM || অনলাইন সংস্করণ
narayanganj- daily p

ফেসবুকে প্রেম,অতপর বিয়ে তারপর আত্মহত্যা

প্রজন্ম ডেস্ক: ফতুল্লায় স্বামীর সাথে অভিমান করে অনন্যা ইসলাম নিশা(১৮) নামের এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করছে। বৃহস্পতিবার বিকালে পঞ্চবটি রুসেন হাউজিং এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ গৃহবধুর স্বামী ইকতিহার আহম্মেদ ফুয়াদ (২২) কে গ্রেফতার করেছে এবং পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ঢাকার উত্তর খান এলাকার ইঞ্জি. মাহবুব আলমের ছেলে ইকতিহার আহম্মেদ ফুয়াদ ও ফেনীর জেলা ও থানার অনন্যা ইসলাম নিশার সাথে গত বছর ১৫ই জুন রেজিস্ট্রি ছাড়া হুজুরের মাধ্যেমে বিয়ে হয়। ছেলের পরিবার এ বিয়ে মেনে না নেয়ায় ফুয়াদ তার স্ত্রীকে নিয়ে ফতুল্লার রুসেন হাউজিং এ নজরুল ইসলাম মিয়ার বাড়িতে একটি রুম ভাড়া নিয়ে বসবাস করছিল। তাদের মধ্যে অর্থ সংকটের কারনে প্রায়ই ঝগড়া বিবাদ হতো। এক পর্যায়ে ফুয়াদ তার বাবা-মার প্ররোচনায় ২ লাখ টাকার বিনিময়ে স্ত্রী নিশাকে তালাক দেয়ার পরিকল্পনা করে। শুক্রবার বিষয়টি নিয়ে চুরান্ত ফয়সালা হওয়ার কথা ছিলো। বিষয়টি নিশা মেনে নিতে না পেরে অভিমান করে বৃহস্পতিবার বিকালে যে কোনো সময় ঘরের দরজা বন্ধ করে ওড়না পেচিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করে।
গ্রেফতারকৃত ফুয়াদ এ প্রতিবেদককে জানান, সে চট্রগ্রাম হাটহাজারী মাদ্রাসার মেসকাত জামাতের ছাত্র। নিশা ছিলো যাত্রাবাড়ি এলাকার আব্দুল মান্নান স্কুলের ছাত্রী। দেড় বছর পূর্বে নিশার সাথে তার ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে প্রথমে প্রেম অতপর বিয়ে হয়। প্রথম দিকে নিশা স্বাভাবিক আচরন করলেও পরবর্তীতে অভাব-অনটনের কারনে তাহার সাথে অস্বাভাবিক আচরন করতো। এক পর্যায়ে সে সংসার চালানোর জন্য অটো রিক্সা চালাতো।

Check Also

kotia

“শেখ হাসিনার উদ্যোগ-ঘরে ঘরে বিদ্যুৎ”

আতিকুর রহমান কাযিন, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দেয়ার প্রধানমন্ত্রী যে উদ্যোগ নেওয়া ...