Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / প্রধানমন্ত্রী আজ সিলেটে যাচ্ছেন: নিরাপত্তায় ৩২০০ পুলিশ
প্রকাশঃ 23 Nov, 2016, Wednesday 7:43 AM || অনলাইন সংস্করণ
shak-hasina

প্রধানমন্ত্রী আজ সিলেটে যাচ্ছেন: নিরাপত্তায় ৩২০০ পুলিশ

সিলেট: সিলেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরকে ঘিরে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে আইন-শৃঙ্খলা বাহিনী। ছয় স্তরের নিরাপত্তা পরিকল্পনার ছক করা হয়েছে। আর এ নিরাপত্তা নিয়োজিত থাকবেন ৩ হাজার ২০০ পুলিশ সদস্য।

ছয় স্তরের নিরাপত্তা থাকবে প্রধানমন্ত্রীর আগমন থেকে মাজার জিয়ারত ও অনুষ্ঠানস্থল পর্যন্ত।  পোশাকে ও সাদা পোশাকে পুলিশের পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীর অন্য ইউনিটগুলোও নিরাপত্তার দায়িত্বে থাকবে।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) রহমত উল্লাহ বলেন, ভিভিআইপি নিরাপত্তায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা থাকছে।  এসএসএফ, পিজিআর ও এসবি’র সদস্যরা ছাড়াও পোশাকে- সাদা পোশাকে প্রায় তিন হাজার ২০০ পুলিশ সদস্য নিরাপত্তায় নিয়োজিত থাকবেন।

তিনি বলেন, সিলেট মহানগর পুলিশ ছাড়াও দেড় সহস্রাধিক ফোর্স সিলেটের বাইরে থেকে আনা হয়েছে। এছাড়া প্রধানমন্ত্রী সিলেটে অবস্থানকালে যানবাহন চলাচল নিয়ন্ত্রিত থাকবে।

বুধবার (২৩ নভেম্বর) সিলেট সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সকাল সোয়া দশটার দিকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বিশেষ একটি ফ্লাইটে সিলেটের উদ্দেশ্যে রওনা হবেন তিনি।

সিলেটে পৌঁছেই হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরাণের (র.) মাজার জিয়ারত করবেন প্রধানমন্ত্রী।  এরপর তিনি সিলেটের জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশন সদর দফতরে ১১ পদাতিক ব্রিগেডসহ ৮টি ইউনিটের পতাকা উত্তোলন  করবেন।

বিকেলেই ঢাকায় ফিরবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Check Also

dr

শিরোপা জয়ে রাজশাহীর প্রয়োজন ১৬০ রান

র্স্পোর্টস ডেস্ক: বিপিএলের ফাইনালের মহারণে টস হেরে আগে ব্যাট করা ঢাকা ডায়নামাইটস নির্ধারিত ২০ ওভারে ...