Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / পুলিশের গুলিতেই তিন জঙ্গি নিহত : আইজিপি
প্রকাশঃ 27 Aug, 2016, Saturday 12:36 PM || অনলাইন সংস্করণ
igp daily projonmo

পুলিশের গুলিতেই তিন জঙ্গি নিহত : আইজিপি

প্রজন্ম ডেস্ক: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, নারায়ণগঞ্জ সদর উপজেলার পাইকপাড়া কবরস্থানের পাশে জঙ্গি আস্তানায় পুলিশের গুলিতেই তিন জঙ্গি নিহত হয়েছে।

ওই আস্তানায় অভিযানের পর আজ শনিবার বেলা ১১টার দিকে ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিকদের এ তথ্য জানান আইজিপি।

এ কে এম শহীদুল হক বলেন, নতুন জেএমবির সামরিক শাখার নেতৃত্ব দিচ্ছিলেন তামিম চৌধুরী। তিনি গুলশান, শোলাকিয়া হামলায় জড়িত ছিলেন। গত ২ আগস্ট তাঁকে গ্রেপ্তারে সহায়তায় ২০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিল।

পুলিশের ইন্টেলিজেন্স ইউনিটের কাছে গোপন তথ্য ছিল যে, তামিম চৌধুরী নারায়ণগঞ্জে বসবাস করছে। সেই তথ্যের ভিত্তিতেই পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ও সোয়াত এ অভিযান পরিচালনা করে। মূল অভিযান এক ঘণ্টা ধরে চলে।

আইজিপি বলেন, পুলিশের কাছে তামিমের যে ছবি ছিল, সে ছবির সঙ্গে নিহত তিন জঙ্গির একজনের চেহারার মিল রয়েছে। তাই পুলিশ মনে করছে, নিহত ওই ব্যক্তি তামিম চৌধুরী। তিনি আরো বলেন, অভিযানের সময় জঙ্গিদের আত্মসমর্পণ করতে বলা হয়েছিল। কিন্তু জঙ্গিরা সেটি না করে, চার থেকে পাঁচটি গ্রেনেড ছুড়ে মারে। তখন পুলিশ পাল্টা আক্রমণ করে। এক পর্যায়ে পুলিশের গুলিতে তিন জঙ্গি নিহত হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি জানান, পুলিশের গুলিতেই তিন জঙ্গি নিহত হয়। ওই আস্তানা থেকে কাউকে আটক করা যায়নি। তিনি আরো জানান, তিন জঙ্গি নিহত হওয়ার পর আস্তানা থেকে একটি  একেএম ২২ বন্দুক ও দুটি পিস্তল উদ্ধার করা হয়।

Check Also

dr

শিরোপা জয়ে রাজশাহীর প্রয়োজন ১৬০ রান

র্স্পোর্টস ডেস্ক: বিপিএলের ফাইনালের মহারণে টস হেরে আগে ব্যাট করা ঢাকা ডায়নামাইটস নির্ধারিত ২০ ওভারে ...