Tuesday , December 6 2016
Home / Slider / পার্বতীপুর ডিগ্রী কলেজে ঐতিহ্যবাহী নবান্ন উৎসব
প্রকাশঃ 19 Nov, 2016, Saturday 3:44 PM || অনলাইন সংস্করণ
pic-2

পার্বতীপুর ডিগ্রী কলেজে ঐতিহ্যবাহী নবান্ন উৎসব

মোঃ আশরাফুল আলম, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: ‘এসো মিলি সবে নবান্নের উৎসবে’ দিনাজপুরের পার্বতীপুর ডিগ্রী কলেজে ঐতিহ্যবাহী নবান্ন উৎসব , বর্ণাঢ্য শোভাযাত্রা, ধান কর্তন, লোক সংগীত, নৃত্য, লাটি খেলা, বাউল গান ও কবিতা আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে আবহমান বাংলার ঐতিহ্যবাহী নবান্ন উৎসব। নবান্ন উৎসবে সভাপতিত্ব করেন পার্বতীপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোহাম্মদ গোলাম রসুল।

আজ শনিবার (১৯ নভেম্বর) দিনব্যাপী কলেজ চত্তরে এই উৎবস পালিত হয়। উৎসব উপলক্ষ্যে পার্বতীপুর ডিগ্রী কলেজ অধ্যক্ষ মোহাম্মদ গোলাম রসুলের নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে কলেজ চত্বরে মিলিত হয়। এতে বক্তব্য রাখেন পার্বতীপুর ডিগ্রী কলেজের পরিচালনা কমিটির সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন, সাবেক অধ্যক্ষ মোঃ নুরুল আমিন সরকার ও পার্বতীপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রকৌশলী মোঃ আহসান হাবিব। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক মোঃ আনোয়ারুল কবির। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

Check Also

bb

রিজার্ভ চুরির তদন্তের তথ্য দেয়া হবে ফিলিপাইনকে, রয়টার্সকে আইনমন্ত্রী

অনলাইন ডেস্ক: বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদনের তথ্য ফিলিপাইনকে দেয়া হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল ...