Tuesday , December 6 2016
Home / অন্যান্য / পরিচয় মিলেছে সেই ‘তরকারিওয়ালী’র
প্রকাশঃ 05 Nov, 2016, Saturday 5:49 PM || অনলাইন সংস্করণ
model

পরিচয় মিলেছে সেই ‘তরকারিওয়ালী’র

বিনোদন ডেস্কঃ তথ্য প্রযুক্তির এই যুগে সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে রাতারাতি তারকা হওয়ার নজির কম নেই। বিশেষ করে ফেসবুকের কল্যাণে নিজের অজান্তেই সাধারণ ব্যক্তি থেকে কখন যে আপনি তারকা হয়ে যাবেন তার ঠিক নেই।

কিছুদিন আগে সামাজিক যোগাযোগমাধ্যমের কল্যাণে রাতারাতি খ্যাতি পান আরশাদ খান নামের এক পাকিস্তানি যুবক। তিনি খাইবার পাখতুনখাওয়া প্রদেশের মার্দান শহরের বাসিন্দা। তার একটি ছবি ইন্টারনেটে রীতিমতো ঝড় তোলে। ছবিতে দেখা যায়, নীল চোখের আরশাদ কাপে চা ঢালছেন। ছবিটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গে প্রশংসায় ভাসতে থাকেন আরশাদ।

আরশাদের মতো একই ঘটনা ঘটেছে নেপালি এক তরকারিওয়ালীর সঙ্গে। সম্প্রতি একটি মেয়ে পিঠে করে টমেটোর ঝুলি বহন করছেন এমন একটি ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। ব্যাস সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। আরশাদের মতো তিনিও সবার প্রশংসা পেতে থাকেন। কিন্তু এই তরকারিওয়ালী’র পরিচয় এতদিন জানা যায়নি।

অবশেষে তার পরিচয় মিলেছে। মেয়েটির নাম কুসুম শ্রেষ্ঠা। তার বয়স ১৬। কুসুম কাঠমাণ্ডু থেকে ১৬০ কি.মি. দূরে অবস্থিত ওয়াংলিং, গোরখার বাসিন্দা। তিনি নোয়েস্ট মডেল কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী। তার বাবার নাম চন্দ্র নারায়ণ শ্রেষ্ঠা ও মায়ের নাম গ্যানু শ্রেষ্ঠা। তারা কৃষি পেশার সঙ্গে সম্পৃক্ত। Innerতার ছবিগুলো তোলা হয়েছে দাশিন/থিহার পর্যটন এলাকায়। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, টমেটো বিক্রির মাধ্যমে কুসুম তার পরিবারকে সাহায্য করছিল। তার ছবিগুলো ভাইরাল হওয়ার খবরটি তিনি তার বন্ধুদের কাছ থেকে পান। তাকে নিয়ে নেপাল, ভারত, পাকিস্তান, বাংলাদেশ এমনকি মধ্যপ্রাচ্যের দেশগুলোতেও সংবাদ হয়েছে। বিষয়টিতে তিনি খুবই খুশি। তবে তিনি তার কোনো ছবি আর ইন্টারনেটে দিতে রাজি নন। এমনকি মডেলিংয়েও তার কোনো আগ্রহ নেই। তবে মেয়েটি নাকি পুরো বিষয়টি নিয়ে দ্বিধায় পড়েছেন।

ফটোগ্রাফার রূপচন্দ্র মাহারজান জানান, বন্ধুদের সঙ্গে ঘুরছিলেন তিনি। তখন তিনি কুসুমকে দেখেন এবং ছবি তোলেন। তবে তিনি জানতেন না ছবিটি ভাইরাল হবে। পরবর্তীতে হঠাৎ তিনি খেয়াল করেন ফেসবুকে ছবিটি ভাইরাল হয়ে গেছে। এরপর অবশ্য তিনি তার পোস্টটি মুছে ফেলেন। কিন্তু ততক্ষণে তা ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে।

Check Also

jesmin_1

‘পুরুষাঙ্গ ছেদনই হতে পারে ধর্ষণের একমাত্র শাস্তি’

অনলাইন ডেস্ক: ধর্ষণের শাস্তি কী হতে পারে তা নিয়ে মত প্রকাশ করতে গিয়ে দক্ষিণী অভিনেত্রী ...