Saturday , December 3 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / চট্টগ্রাম বিভাগ / নুরুল ইসলাম ফারুকী হত্যার বিচার দাবীতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ
প্রকাশঃ 28 Aug, 2016, Sunday 4:07 PM || অনলাইন সংস্করণ
news

নুরুল ইসলাম ফারুকী হত্যার বিচার দাবীতে রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সুপ্রিয় চাকমা, রাঙামাটি প্রতিনিধি: গতকাল শনিবার বিকালে রাঙামাটি প্রধান মহাসড়কে প্রদক্ষিন করে রিজার্ভ বাজারের চৌমুহনী চত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছে বাংলাদেশ ইসলামি ফ্রন্ট,  যুবসেনা ও ছাত্রসেনার রাঙামাটি জেলা শাখা।

সমাবেশে  উপস্থিত ছিলেন, জেলা যুবসেনার সভাপতি মোঃ আলী খাঁন, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর, অর্থ সম্পাদক মোঃ মনছুর আলী, জেলা ছাত্রসেনার সাংগঠনিক সম্পাদক শাহজাদা সৈয়দ মুহাম্মদ আবদুল বারি, রাঙামাটি সরকারি বিশ^বিদ্যালয় কলেজ শাখার সভাপতি মুহাম্মদ ইকবাল করিম, সদর উপজেলা সভাপতি মোঃ আবদুর রহমান, কাপ্তাই উপজেলা সভাপতি মোঃ আমির হোসেন সহ বিভিন্ন নেতাকর্মী।

সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ইসলামী ফ্রন্টের কার্য নির্বাহী সদস্য এম এ মুস্তফা হেজাজী, জেলা ছাত্রসেনার সাধারন সম্পাদক মোঃ তারেক আজিজ, জেলা যুবসেনার সাংগঠনিক সম্পাদক ইয়াছিন রানা সোহেল।

সমাবেশে বক্তারা বলেন, আমরা  বাংলাদেশ ইসলামী ফ্রন্ট’র প্রেসিডিয়াম সদস্য শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (রহ:) হত্যাকান্ডের বিচারের দাবি সহ দেশব্যাপি জঙ্গি-সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদে এবং পার্বত্য ভূমি বিরোধ নিম্পত্তি কমিশন আইন বাতিলের দাবি জানাই।

এছাড়া, ২০১৪ সালের ২৭ আগস্ট রাতে বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব শায়খ নুরুল ইসলাম ফারুকীকে হত্যা করা হয়। এই হত্যাকান্ডের দুই বছরেও চিহ্নিত খুনিদের গ্রেফতার করা হয়নি। সরকারকে বারবার হত্যা কান্ডের বিচার দাবি করার পরেও কোন আইনের আওতায় আনা হয়নি।  তাই আবারও অনতিবিলম্বে চিহ্নিত এসব কওমী পন্থী এবং জঙ্গীদের মদদদাতাদের আইনের আওতায় আনার দাবি জানান।

Check Also

nasirnagar

নাসির নগরে বাউল গানের আসর অনুষ্ঠিত

দীপক দেবনাথ (ব্রাম্মনবাড়ীয়া): গত ৩০অক্টোবর নাসির নগরে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে তার পরিপ্রেক্ষিতে গত মঙ্গলবার ...