Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / চট্টগ্রাম বিভাগ / নাসির নগরে বাউল গানের আসর অনুষ্ঠিত
প্রকাশঃ 30 Nov, 2016, Wednesday 5:57 PM || অনলাইন সংস্করণ
nasirnagar

নাসির নগরে বাউল গানের আসর অনুষ্ঠিত

দীপক দেবনাথ (ব্রাম্মনবাড়ীয়া): গত ৩০অক্টোবর নাসির নগরে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে তার পরিপ্রেক্ষিতে গত মঙ্গলবার দিবাগত রাতে এক বাউল গানের আসর অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলাপ্রশাসক রেজানুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসাইন। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ডাঃ শ্রীবাস দাস। আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভুমি)নাসির নগর জনাব জাকির হোসেন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালক হিসেবে ছিলেন বাবু নির্মল চৌধুরী সাধারণ সম্পাদক নাসির নগর গৌর মন্দির।

প্রধান অতিথির বক্তৃতায় জেলাপ্রশাসক রেজানুর রহমান বলেন, নাসির নগরে কেউ সম্প্রীতি নষ্ট করতে পারবে না, আপনারা নিশ্চিন্ত থাকুন, প্রশাসন আপনাদের পাশে আছে।

বিশেষ অতিথির বক্তৃতায়য় সহকারী পুলিশ সুপার বলেন যারা স্বাধীনতা বিশ্বাস করে না তারাই এই ঘটনা ঘটিয়েছে। তিনি আরো বলেন ধর্ম যার যার রাষ্ট্র সবার।তাই দেশের সার্থে আপনাদের একসংগে সম্প্রীতি বজায় রাখতে হবে। তিনি আরো বলেন অপরাধী যত বড় ই হউক কেউ আইনের উর্ধে নয়।অপরাধ যারাই করে থাকুক তাদের আইনের আওতায় এনে বিচার করা হবে। তিনি আরো বলেন হিন্দুরা সংখ্যা লঘূ নয় যারা অপরাধী তারাই সংখ্যা লঘূ, তারা দেশের শত্রু জাতীর শত্রু।পরে বাউল সংগীত পরিবেশন করা হয় সংগীত পরিবেশন করেন শ্রী দুর্গা চরন দাস সরাইল, এবং স্থানীয় বাউল শিল্পী বৃন্দ।

উল্লেখ্য, যে গত ৩০অক্টোবর নাসির নগরে ফেইসবুকে ইসলাম অবমাননা কর একটি পোস্ট দেয়াকে কেন্দ্র করে হিন্দুদের কয়েকশ বাড়িঘরে অগ্নিসংযোগ লুট পাট এবং ১৫টি মন্দির ভাংচুর করে দুর্বৃত্তরা।

Check Also

1-jpg

চট্টগ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই রেষ্টুরেন্ট কে ৭০০০০ টাকা জরিমানা

মাসুম, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলা প্রশাসনের নিয়মিত অভিযানের অংশ হিসাবে মেট্রোপলিটন এলাকায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত ...