Thursday , December 8 2016
Home / Uncategories / নকল করতে না দেওয়ায় মাগুরায় কলেজ শিক্ষককে হাতুড়ি পেটা
প্রকাশঃ 23 Oct, 2016, Sunday 8:47 PM || অনলাইন সংস্করণ
magura-collage-teacher-pic-1

নকল করতে না দেওয়ায় মাগুরায় কলেজ শিক্ষককে হাতুড়ি পেটা

মাগুরা প্রতিনিধি: বখাটে ছাত্রদের হাতে হাতুডি পেটার শিকার হয়েছেন মাগুরার শালিখা উপজেলার সিংড়া বিহারী লাল শিকদার কলেজের আইসিটি শিক্ষক প্রভাত কুমার রায়। তাকে আহত অবস্থায় মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে চিকিৎসাধীন প্রভাত রায় জানান, এ বছরের এইচএসসি পরীক্ষায় তিনি বিহারী লাল শিকদার কলেজ কেন্দ্রে হল সুপারের দায়িত্ব পালন করেন। পরীক্ষা চলাকালে তিনি সঠিকভাবে দায়িত্ব পালন করায় কোন পরীক্ষার্থী অসুদপায় অবলম্বন করতে পারেনি।

যে কারণে সে সময় আবু হানিফা, সামছুর রহমানসহ কয়েকজন বখাটে ছাত্র (পরীক্ষার্থী) তাকে নানাভাবে হুমকি দিয়ে আসছিলো। পরবর্তীতে পরীক্ষার রেজাল্টে ওই ছাত্ররা অকৃতকার্য হওয়ায় পর তার উপর আরো ক্ষুব্দ হয়ে হাত-পা কেটে নেওয়ার হুমকি দেয়।

এরই এক পর্যায়ে আজ রোববার সকালে উপজেলা সদর আড়পাড়া থেকে মটর সাইকেলযোগে কলেজে যাওয়ার পথে হাশিমপুর এলাকায় পৌছালে আবু হানিফা, সামছুর রহমানসহ ৪-৫ জন দুর্বৃত্ত তাকে বেদম মারপিট করে। তাদের হাতুড়ি পেটায় ডান হাত ও ডান পা গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করেন।
মাগুরা সদর হাসপাতালে মেডিকেল অফিসার মমতাজ মজিদ জানান, আহত শিক্ষকের চিকিৎসা চলছে। যাবতীয় পরীক্ষা-নিরিক্ষার পর তার শারীরিক অবস্থার কথা বলা যাবে।

কলেজ অধ্যক্ষ বিবেকানন্দ শিকদার জানান, প্রভাত কুমার রায় একজন দায়িত্ববান শিক্ষক। বিগত এইচএসপি পরীক্ষায় অসুদপায় অবলম্বন করতে না দেওয়ায় তার উপর হামলার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শালিখা থানার ওসি রবিউল ইসলাম জানান, এঘটনায় এখনো মামলা হয়নি। মৌখিক অভিযোগের ভিত্তিতে পুলিশ হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।

Check Also

hamis_vasani

নতুন প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করবে মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর আদর্শ: রাষ্ট্রপতি

ঢাকা: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ বলেছেন, মওলানা আব্দুল হামিদ খান ভাসানীর আদর্শ নতুন প্রজন্মকে দেশপ্রেমে ...