Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Uncategories / তৃতীয় ওয়ানডের জন্য টাইগারদের স্কোয়াড ঘোষনা, রয়েছে পরিবর্তন
প্রকাশঃ 10 Oct, 2016, Monday 8:23 PM || অনলাইন সংস্করণ
bd-team

তৃতীয় ওয়ানডের জন্য টাইগারদের স্কোয়াড ঘোষনা, রয়েছে পরিবর্তন

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষনা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গতকাল (রবিবার) সিরিজের দ্বিতীয় ম্যাচ শেষে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় ওয়ানডের জন্য দল ঘোষনা করেছে বিসিবি। ১৪ সদস্যের স্কোয়াড থেকে বাদ পড়েছেন স্পিনার মোশাররফ হোসেন রুবেল।

ইংল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ৩ ওভার বল করে বিনা উইকেটে ২৩ রান দিয়েছেন মোশাররফ হোসেন। ফিল্ডিংয়ে মিস করেছিলেন দুইটি মূল্যবান ক্যাচ। এছাড়া ব্যাটিংয়ে নেমে ১৮ বলে করেছিলেন ৭ রান। যার ফলে দ্বিতীয় ম্যাচে তার জায়গায় খেলেছিলেন অল-রাউন্ডার নাসির হোসেন। ব্যাট হাতে অপরাজিত ২৭ রানের পাশাপাশি ১০ ওভার বল করে মাত্র ২৯ রানে নিয়েছেন ১ উইকেট নিয়েছেন নাসির। ফলে দলে জায়গাটা পাক্কা করে ফেলেছেন এই ক্রিকেটার। এদিকে মোশাররফ হোসেন রুবেলের জায়গায় ১৪ সদস্যের স্কোয়াডে নেয়া হয়েছে আর একজন বামহাতি স্পিনার তাইজুল ইসলামকে।

বর্তমান সিরিজে ১-১ সমতায় রয়েছে দুই দল। তাই, সিরিজের শেষ ম্যাচটি অলিখিত ফাইনাল হয়ে দাঁড়িয়েছে। ১২ অক্টোবর চট্টগ্রামে অনুষ্ঠিত হবে সিরিজ নির্ধারণী ম্যাচটি।

তৃতীয় ও শেষ একদিনের ম্যাচের জন্য বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।

Check Also

rampal

‘গণরায়ে’ রামপাল বিদ্যুৎ কেন্দ্র বাতিল

ঢাকাঃ ভোট দিয়ে গণরায়ে সুন্দরবনে রামপাল বিদ্যুৎ কেন্দ্র নির্মাণের বিপক্ষে সিদ্ধান্ত নিয়েছে সাধারণ মানুষ। প্রতীকি ...