Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / তামিম ছাড়া নিহত অপর দুই জঙ্গির পরিচয় মিলেছে
প্রকাশঃ 27 Aug, 2016, Saturday 5:17 PM || অনলাইন সংস্করণ
নিহত জঙ্গী তামিম, মানিক (৩৫) এবং ইকবাল (২৫)
নিহত জঙ্গী তামিম, মানিক (৩৫) এবং ইকবাল (২৫)

তামিম ছাড়া নিহত অপর দুই জঙ্গির পরিচয় মিলেছে

প্রজন্ম ডেস্ক: নারায়ণগঞ্জের পাইকপাড়ায় অপারেশন  ‘হিট স্ট্রং ২৭’-এ তামিম ছাড়া নিহত অপর দুই জঙ্গির পরিচয় মিলেছে। একজনের নাম মানিক (৩৫) এবং আরেকজনের নাম ইকবাল (২৫)। এদের মধ্যে মানিক পাইকপাড়ার ওই বাসাটি ভাড়া নিয়েছিল। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ইউনিটের এক সদস্য প্রাথমিকভাবে এই তথ্য নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই কর্মকর্তা আজ শনিবারের অভিযানে অংশ নেন। অভিযানের পর তিনি জানান, তাৎক্ষণিকভাবে মানিকের পরিচয় বিস্তারিত জানা যায়নি। গত ঈদের আগে মানিক দুই কক্ষের ওই বাসাটি ভাড়া নিয়েছিল। তার মাধ্যমেই ওই বাড়িতে ওঠে গুলশান হামলার মাস্টারমাইন্ড তামিম চৌধুরী।

ওই কর্মকর্তা আরও জানান, কল্যানপুর থেকে গ্রেফতার হওয়া রিগ্যানকে নিহত মানিক ও ইকবালের ছবি দেখানো হয়েছে। রিগ্যান তাদের পরিচয় নিশ্চিত করেছে। তিনি আরও জানান, কল্যানপুরের অভিযানের সময় ইকবাল একে-২২ রাইফেল নিয়ে পালিয়েছিল। শনিবারের অভিযানে ওই রাইফেলটি পাওয়া গেছে।

উল্লেখ্য, পাইকপাড়া বড় কবরস্থান এলাকায় শনিবার সকাল সাড়ে ৮টার দিকে সন্দেহভাজন জঙ্গি আস্তানায় অভিযান চালায় ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্স ন্যাশনাল ইউনিটের সদস্যরা। অভিযানে গুলশান হামলার মাস্টারমাইন্ড তামিম চৌধুরীসহ তিন জঙ্গি নিহত হয়।

Check Also

untitled-1

৮ই ডিসেম্বর সরাইল মুক্ত দিবস

দীপক দেবনাথ (সরাইল, ব্রস্মমনবাড়ীয়া): আজ ৮ই ডিসেম্বর সরাইল মুক্ত দিবস পালিত হয়। ১৯৭১সালের এই দিনে ...