Thursday , December 8 2016
Home / অন্যান্য / তরুণীর চুমু সহ্য করতে না পেরে জ্ঞান হারালেন এক স্বাস্থ্যকর্মী
প্রকাশঃ 11 Nov, 2016, Friday 6:47 PM || অনলাইন সংস্করণ
Female mouth puckering
Female mouth puckering

তরুণীর চুমু সহ্য করতে না পেরে জ্ঞান হারালেন এক স্বাস্থ্যকর্মী

অনলাইন ডেস্ক: সম্প্রতি ভারতের পার্ক সার্কাসের কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে বিশ বছরের এক তরুণীর চুমু সহ্য করতে না পেরে জ্ঞান হারালেন ষাট ছুঁইছুঁই এক স্বাস্থ্যকর্মী! তরুণীর পরণে ছিল হট প্যান্ট ও স্লিভলেস টপ।

হাসপাতালের নিরাপত্তারক্ষী আপ্রাণ চেষ্টা করেও ওই তরুণীকে ছাড়াতে পারেননি। সুন্দরী ওই তরুণী অবিরত চুমু খেয়েই যাচ্ছিলেন স্বাস্থ্যকর্মীকে! হাসপাতালের ইমার্জেন্সিতে ঢোকার মুখেই রাত পৌনে তিনটার দিকে এমন ঘটনা ঘটে। ইমার্জেন্সির বাইরে তখন চিৎকারে ভেতর থেকে বেরিয়ে আসেন মেডিকেল অফিসার ডা. শুদ্ধসত্ত্ব ঘোষ। ডাক্তারকে দেখে পুলিশের একজন সাব-ইন্সপেক্টর ছুটে এসে জানান, স্যার একটি মেয়ে মাতলামি শুরু করছে। মেডিকেল টেস্ট করে একটা রিপোর্ট করে দিন প্লিজ।

ঘটনার পর ওই স্বাস্থ্যকর্মী জানান, তরুণী তাকে আত্মরক্ষার কোন সময় দেয়নি। লেডি পুলিশ কনস্টেবল যখন তরুণীকে সরিয়ে নিলেন, তখন কোন হুঁশ ছিল না তার। তবে ঘটনা পর এখনও তাকে নিয়ে রসিকতা চলছে। রাতারাতি টিআরপি বেড়ে গেছে নারায়ণবাবুর। অনেকে আবার তাকে প্রশ্ন করছেন ‘কেমন লেগেছিল নারায়ণদা?’ কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালের এমএসভিপি ডা. পীতবরণ চক্রবর্তী জানান, এমন ঘটনা যে একেবারে হয় না, তা নয়! ব্যথা সহ্য করতে না পেরে রোগিনী ডাক্তারকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেন! কিন্তু রোগিণীর চুম্বনে স্বাস্থ্যকর্মীর মূর্ছা যাওয়ার ঘটনা সরকারি হাসপাতালের ইতিহাসে সম্ভবত এটিই প্রথম!

Check Also

lettuce

লেটুস পাতা কেন খাবেন

প্রজন্ম হেলথ টিপস: রেটুস  পাতা কি অনেকেই হয়তো জানেন না, আবার এমন লোক আছে যাদের লেটুস পাতা ...