Friday , December 9 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / ঠাকুরগাঁওয়ে ছিনতাই মামলার মূল হোতা আটক
প্রকাশঃ 03 Sep, 2016, Saturday 11:06 AM || অনলাইন সংস্করণ
Thakurgaon Majadur Pic

ঠাকুরগাঁওয়ে ছিনতাই মামলার মূল হোতা আটক

নাহিদ রেজা, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও শহরের তিন নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ আলীকে ছুরিকাঘাত করে দুই লক্ষ টাকা ছিনতাইয়ের মামলার মূল হোতা ও বিশিষ্ট ফেন্সিডিল ব্যবসায়ী মাজেদুর রহমান মাজেদকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে তাকে আটক করা হয়।

আটককৃত মাজেদুর রহমান মাজেদ (৩৫) শহরের বসিরপাড়া এলাকার হামিদুর রহমানের ছেলে এবং সে ঠাকুরগাঁও পৌরসভার পিয়ন পদে চাকুরি করেন।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৪ আগস্ট সন্ধ্যায় অটোরিক্সা ব্যবসায়ী ও শহরের তিন নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী ব্যবসার দুই লক্ষ টাকা নিয়ে রোড ইসলামনগর থেকে মোটর সাইকেলে করে শহরের দিকে আসছিলেন। এসময় তিনি গোবিন্দনগর এলাকার পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে পৌঁছলে মাজেদুর রহমান মাজেদ সহ কয়েকজন সন্ত্রাসী তাঁর পথরোধ করে এবং ছুরিকাঘাত করে দুই লক্ষ টাকা ছিনতাই করে পালিয়ে যায়।

ছিনতাইয়ের ঘটনার বৃহস্পতিবার রাতে মোহাম্মদ আলী বাদী হয়ে মাজেদুর রহমান মাজেদ (৩৫) সহ ৪ জনকে আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করে। বাকী আসামীগুলো হলো- মামুনুর রশিদ মামুন (৪২), এন্তাজুল ইসলাম এন্দা (৩২) ও নিয়ন ইসলাম (২১)।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আমজাদ হোসেন বলেন, মামলা দায়েরের পর শুক্রবার ভোরে অভিযান চালিয়ে শহরের বসিরপাড়া এলাকার নিজ বাসা থেকে মামলার মূল হোতা মাজেদুর রহমান মাজেদকে আটক করা হয়েছে।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত মাজেদুর রহমানকে জেল হাজতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য,গ্রেপ্তারকৃত এই মাজেদুর রহমানের বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় বেশ কয়েকটি মামলা রয়েছে এবং বালিয়াডাঙ্গী থানায় ফেন্সিডিলি ব্যবসায় মামলা রয়েছে। এছাড়া মাজেদুর রহমান বিরুদ্ধে জমি দখল, মাদক ব্যবসা, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানী সহ অনেক অভিযোগ রয়েছে।

Check Also

roka

আজ বেগম রোকেয়া দিবস

মো: শিমুল প্রজন্ম ডেস্ক রিপোর্টার: আজ ৯ ডিসেম্বর বেগম রোকেয়া দিবস। তিনি ১৮৮০ সালের ৯ ...