Thursday , December 8 2016
Home / সারা বাংলা / রংপুর / ঠাকুরগাঁওয়ের অন্তঃসত্ত্বাকে মারধরের ঘটনায় মামলা দায়ের
প্রকাশঃ 24 Sep, 2016, Saturday 4:44 PM || অনলাইন সংস্করণ
thakurgaon

ঠাকুরগাঁওয়ের অন্তঃসত্ত্বাকে মারধরের ঘটনায় মামলা দায়ের

নাহিদ রেজা, ঠাকুরগাঁও প্রতিনিধি: জমির বিরোধে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নে আট মাসের অন্তঃসত্ত্বাসহ তিনজনকে মারধর ও দফায় দফায় হামলা করে লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে নুরুল হক বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি অভিযোগ দায়ের করে।

আহতরা হলেন:ওই গ্রামের মোনারুল ইসলামের স্ত্রী অন্তঃসত্ত্বা আলেয়া বেগম (২০), ভাই মোমিনুল ইসলাম (২৬) ও বোন আয়শা বানু (২৮)। আহতরা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি চিকিৎসা নিচ্ছেন।

মামলা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুরে জমি নিয়ে বিরোধের জেরে ওই ইউনিয়নের মহেষপুর গ্রামের আমতলি নামক এলাকায় স্থানীয় আবুলের নেতৃত্বে একদল লোক ধারালো অস্ত্র নিয়ে মোনারুলের বাড়িতে হামলা চালিয়ে বাড়িঘর ভাংচুর করে। এ সময় তারা মোনারুলের স্ত্রী অন্তঃসত্ত্বা আলেয়া ও মোনারুলের বোন আয়শাকে মারধর করে। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এরপর মঙ্গলবার রাতেই আবুল হোসেনের ছেলে আহসান হাবীব জীবন সহ কয়েকজন যুবক আবারো মোনারুলের বাড়ীতে হামলা চালায়। এসময় তাঁরা মোনারুলের বড় ভাই মোমিনুল ইসলামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় মফিজুল ইসলামকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় বৃহস্পতিবার রাতে মোনারুল ইসলামের বাবা নুরুল হক বাদী হয়ে আহসান হাবীব জীবন (২৪), আবুল হোসেন (৬০), আফজাল হোসেন (৩৫), পারভিন বেগম (২৫) পারুল আক্তার (২৩) সহ অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামী করে ঠাকুরগাঁও সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার ওসি মশিউর রহমান বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

Check Also

thakurgaon-pic

ঠাকুরগাঁও মুক্ত দিবস পালিত

নাহিদ রেজা, ঠাকুরগাঁও প্রতিনিধি: নানা আয়োজনের মধ্য দিয়ে ঠাকুরগাঁও পাক হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। ...