Tuesday , December 6 2016
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / ঝিনাইদহের শৈলকুপার পৌর মেয়রকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন !
প্রকাশঃ 28 Sep, 2016, Wednesday 9:01 PM || অনলাইন সংস্করণ
shailkupa-humanchain-pic-2

ঝিনাইদহের শৈলকুপার পৌর মেয়রকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন !

ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের শৈলকুপা পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব কাজী আশরাফুল আজমকে জড়িয়ে পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে বিভিন্ন ব্যানারে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে চৌরাস্তার মোড়ে শৈলকুপা হিন্দু, বৈদ্ধ্য ও খ্রিষ্টান ঐক্য পরিষদ, বাজার দোকান মালিক সমিতি ও পৌরবাসীর ব্যানারে মানববন্ধনে হাজার হাজার জনতা অংশগ্রহণ করেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা কৃষকলীগের সভাপতি জাহিদুন্নবী কালু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক আহবায়ক খাইরুল ইসলাম মুকুল, জেলা স্বেচ্ছাসেবকলীগের আইন বিষয়ক সহ-সম্পাদক আজাদ রহমান, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও কাউন্সিলর শফিকুল ইসলাম শফি, আওয়ামীলীগ নেতা ও কাউন্সিলর নায়েব আলী, প্যানেল মেয়র (১) খন্দকার রাকিবুল ইসলাম রাকিব, কাউন্সিলর নাজিম উদ্দিন, মুকুল খান ও বকুল হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, সম্প্রতি পৌর মেয়র কাজী আশরাফুল আজম, তার ছোট ছেলে রাজিব কাজী, শ্যালক রাসু কাজী ও কর্মী আব্দুর রহিমকে জড়িয়ে পত্রিকায় মিথ্যা সংবাদ প্রকাশিত হয়েছে।

তারই প্রতিবাদে আজকের এই মানববন্ধন কর্মসূচী। মেয়র ও তার পরিবারের বিরুদ্ধে যে সংবাদ পরিবেশন করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রনোদিত বলে বক্তারা দাবী করেন।

Check Also

atok

এককেজি হিরোইন ও অস্ত্রসহ হাঁস লিটনকে আটক করেছে পুলিশ।

শাওন,যশোর: যশোরে একাধিক মামলার আসামী লিটন ওরফে হাঁস লিটন (৩৬)কে এক কেজি হিরোইন ,একটি পাইপগান,একটি ...