Tuesday , December 6 2016
Home / সারা বাংলা / খুলনা বিভাগ / ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সেক্রেটারিকে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার ৭ ঘন্টা পর ফেরৎ!
প্রকাশঃ 17 Nov, 2016, Thursday 3:48 PM || অনলাইন সংস্করণ
jinaidha

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাবেক সেক্রেটারিকে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার ৭ ঘন্টা পর ফেরৎ!

জাহিদুর রহমান তারিক, ঝিনাইদহ প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও রায়গ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসরাইল হোসেনকে পুলিশ পরিচয়ে সাদা পোশাকে তুলে নিয়ে যাওয়ার ৭ ঘন্টা পর ফেরৎ দেওয়া হয়েছে।

তবে কালীগঞ্জ থানা পুলিশ ইসরাইলকে উঠিয়ে নিয়ে যাওয়ার খবর অস্বীকার করেছে। তাদের ভাষ্য এ ঘটনার সাথে পুলিশ জড়িত নয়।

পারিবারিক সুত্রে জানা গেছে, ইসরাইল হোসেন বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মটরসাইকেল যোগে কালীগঞ্জ উপজেলার দুলালমুন্দিয়া বাজার থেকে নিজ গ্রামে খামারমুন্দিয়া গ্রামে ফিরছিলেন।

পথের মধ্যে বুজরুকমুন্দিয়া এবতেদায়ী মাদ্রাসার কাছে সাদা পোশাকে অস্ত্রধারী কিছু লোকজন নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাকে উঠিয়ে নিয়ে যায়। তার ব্যবহৃত মটরসাইকেলটি স্থানীয় হালিমা খাতুন নামে এক ইউপি মেম্বরের বাড়িতে রেখে যায়।

ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ইসরাইলের ভাতিজা জয়নুদ্দিন ও আনিচ। তারা তার চাচাকে একটি পুলিশ পিকাপ ভ্যানে তুলতে দেখেছেন বলে দাবি করেন আরেক ভাতিজা জামালউদ্দিন।

ইসরাইল হোসেনের ভাই আলহাজ্ব আবুল হোসেন মাষ্টার জানান, এশার নামাজের পর তার ভাইকে কে বা করা তুলে নিয়ে যায়। কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আব্দুল মান্নান জানান, ইসরাইল একজন মুক্তিযোদ্ধা এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তাকে পুলিশ পরিচয়ে উঠিয়ে নিয়ে যাওয়ার পর রাত ২টার দিকে বাড়িতে পৌছে দেয়।

বৃহস্পতিবার সকালে ইসরাইল হোসেন সাংবাদিকদের বলেন, পুলিশ তাকে নিয়ে গিয়েছিল। সাংবাদিকদের তৎপরতায় আমাকে ফেরৎ দিতে বাধ্য হয়েছে।

Check Also

atok

এককেজি হিরোইন ও অস্ত্রসহ হাঁস লিটনকে আটক করেছে পুলিশ।

শাওন,যশোর: যশোরে একাধিক মামলার আসামী লিটন ওরফে হাঁস লিটন (৩৬)কে এক কেজি হিরোইন ,একটি পাইপগান,একটি ...