Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / জাল সনদে ভাতা নেওয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে তদন্তের সিদ্ধান্ত
প্রকাশঃ 04 Nov, 2016, Friday 6:29 AM || অনলাইন সংস্করণ
muk

জাল সনদে ভাতা নেওয়া মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে তদন্তের সিদ্ধান্ত

চট্টগ্রাম: প্রধানমন্ত্রীর প্রতিস্বাক্ষর জাল করে ভাতা গ্রহণকারী রাঙ্গুনিয়ার সাত মুক্তিযোদ্ধার বিরুদ্ধে তদন্তে নামছে চট্টগ্রাম জেলা প্রশাসন। সুষ্ঠু তদন্তের মাধ্যমে শিগগিরই প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের সচিব এমএ হান্নান।
বৃহস্পতিবার (০৩ নভেম্বর) রাতে চট্টগ্রামের মুক্তিযোদ্ধা কমান্ডারদের সাথে এক বৈঠকে এ নির্দেশনা দেওয়া হয়েছে।
চট্টগ্রাম জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে এমএ হান্নান আরও বলেন, চট্টগ্রামসহ সারা দেশের ভূমিহীন ও অসচ্ছল মুক্তিযোদ্ধাদের জন্য বাসস্থান নির্মাণ প্রকল্প সরকার ইতোমধ্যে হাতে নিয়েছে। মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের অধীনে এ প্রকল্পের কাজ এখন চলমান রয়েছে। প্রতিটি উপজেলায় বরাদ্দ অনুসারে ঠিকাদারেরা কাজ করছে। নির্মাণকাজে কোনো ত্রুটি বা জালিয়াতি দেখলে নিজ নিজ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে জেলা প্রশাসককে অবহিত করতে হবে।
তিনি এ প্রসঙ্গে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সিদ্ধান্ত জেলা মুক্তিযোদ্ধা কমান্ড ও জেলা প্রশাসকের মাধ্যমে মন্ত্রণালয়ে পাঠানোর তাগিদ দেন।
জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সাহাব উদ্দিন বলেন, চট্টগ্রামে যে সব মুক্তিযোদ্ধার জন্য গৃহনির্মাণ করা হচ্ছে, সেগুলো সুষ্ঠুভাবে সম্পন্ন করতে হবে এবং কোনো অনিয়ম বরদাশত করা হবে না। মুক্তিযোদ্ধাদের মধ্যে যারা প্রধানমন্ত্রীর সই জাল করে সনদ বানিয়ে মুক্তিযোদ্ধা ভাতা গ্রহণ করছেন, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে।

Check Also

dr

শিরোপা জয়ে রাজশাহীর প্রয়োজন ১৬০ রান

র্স্পোর্টস ডেস্ক: বিপিএলের ফাইনালের মহারণে টস হেরে আগে ব্যাট করা ঢাকা ডায়নামাইটস নির্ধারিত ২০ ওভারে ...