Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / Slider / জামালপুরে এক শিক্ষকের বিরুদ্ধে মহানবীকে নিয়ে অশ্লীল মন্তব্য করার অভিযোগ
প্রকাশঃ 26 Sep, 2016, Monday 4:07 PM || অনলাইন সংস্করণ
মো. ইছাহাক উদ্দিন
মো. ইছাহাক উদ্দিন

জামালপুরে এক শিক্ষকের বিরুদ্ধে মহানবীকে নিয়ে অশ্লীল মন্তব্য করার অভিযোগ

জামালপুর: সদর উপজেলার বেলটিয়া উচ্চ বিদ্যালয়ে গত ২১ সেপ্টেম্বর ১০ শ্রেণির বাংলা ক্লাস চলাকালীন সময়ে বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. ইছাহাক উদ্দিন আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে অশ্লীল মন্তব্য করেন এমন অভিযোগ উঠেছে।

বিষয়টি নিয়ে ঐ দিনই ক্লাসের শিক্ষার্থীরা প্রধান শিক্ষক বরাবর সহকারী শিক্ষক ইছাহাকের শাস্তির দাবি করে লিখিত আবেদন প্রদান করে। পরবর্তীতে প্রধান শিক্ষক কমিটির সিদ্ধান্ত মোতাবেক সহকারী শিক্ষক ইছাহাককে শোকজ নোটিশ প্রেরণ করে।

সরেজমিনে জানা যায়, সহকারী শিক্ষক ইছাহাক ২০০৪ সালে অত্র বিদ্যালয়ে যোগদান করে। যোগদান করার পর হতে ক্লাসের শিক্ষার্থীদের বিভিন্ন সময় যৌন হয়রানিমূলক কথাবার্তা বলে বিব্রত করে তুলেছেন। এর প্রতিবাদ করতে গেলে শিক্ষার্থীদেরকে সহকারী শিক্ষক রমজান ও মিন্টু তার পক্ষ নিয়ে আমাদেরকে ভয়ভীতি দেখাচ্ছে। গত ২১ সেপ্টেম্বর ঐ শিক্ষক ক্লাস চলাকালীন সময়ে হয়রত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে বিরূপ মন্তব্য করায় শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের নিকট তার সকল অপকর্ম নিয়ে অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কাশেম বলেন, আমরা অভিযোগ পেয়ে শিক্ষক ইছাহাককে দোষী সাব্যস্থ করি। তাকে ইতিমধ্যে শোকজ করা হয়েছে। এ বিষয়ে জামালপুরের জেলা শিক্ষা অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি শুনতে পেয়ে ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ প্রদান করেছি।

নাম প্রকাশে অনিচ্ছুক শিক্ষার্থীরা বলেন, দীর্ঘদিন যাবৎ ইছাহাক স্যার আমাদের ক্লাস নেন। কিন্তু প্রতিনিয়ত ক্লাসে আমাদেরকে নানা রকম যৌন হয়রানিমূলক কথাবার্তা বলেন। যা আমাদের জন্য লজ্জা কর। অভিযুক্ত শিক্ষক ইছাহাক এর সাথে কথা বললে তিনি সমস্ত বিষয় এড়িয়ে যান।

Check Also

cu_b

চবির হলে পুলিশের অভিযানে অস্ত্র উদ্ধার:ছাত্রলীগের ৩০ নেতাকর্মী আটক

মাসুম চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের পর শাহ জালাল ও শাহ আমানত ...