Saturday , December 10 2016
সদ্য প্রাপ্ত
Home / সারা বাংলা / ঢাকা বিভাগ / জাবিতে আন্ত:বিভাগ ব্যাডমিন্টন এবং টেবিল টেনিস প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত
প্রকাশঃ 05 Nov, 2016, Saturday 4:53 PM || অনলাইন সংস্করণ
JU

জাবিতে আন্ত:বিভাগ ব্যাডমিন্টন এবং টেবিল টেনিস প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

আরিফুল ইসলাম আরিফ, জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) আন্ত:বিভাগ ব্যাডমিন্টন এবং টেবিল টেনিস প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে এই দুই প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

আন্ত:বিভাগ ব্যাডমিন্টনের প্রতিডোগিতায় ছেলেদের ফাইনালে ফিন্যান্স এন্ড ব্যাংকি বিভাগের মাশুকুর রহমান ২-০ সেটে পাবলিক হেলথ্ এন্ড ইনফরমেটিক্স বিভাগের রাজিব হোসেনকে এবং মেয়েদের প্রতিযোগিতায় ফার্মেসী বিভাগের মৌমিতা মুমু ২-০ সেটে প্রাণিবিদ্যা বিভাগের শায়লা রহমান ইমাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অপরদিকে টেবিল টেনিস প্রতিযোগিতায় ছেলেদের ফাইনালে ফার্মেসী বিভাগের আবু আদনান খান ৩-০ সেটে বাংলা বিভাগের উসাচিং খেয়াংকে এবং মেয়েদের প্রতিযোগিতায় পদার্থবিজ্ঞান বিভাগের ইসরাত জাহান নাহিমা ৩-০ সেটে উদ্ভিদবিজ্ঞান বিভাগের আবিদা রশিদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. আবুল খায়ের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণকালে অন্যান্যদের মধ্যে রেজিস্ট্রার আবু বকর সিদ্দিক, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক হোসনে আরা বেবী, শারীরিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত পরিচালক হাবিবা ইয়াসমীন প্রমুখ উপস্থিত ছিলেন।

Check Also

anol-bishas

বি-বাড়িয়ার শিশু অনল এর চিকিৎসা অর্থের অভাবে বন্ধ, তবুও সে বাঁচতে চায় সুন্দর পৃথিবীতে 

মোঃ মাইন উদ্দিন, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ  ব্রাহ্মণবাড়িয়ার ৩য় শ্রেণীতে পড়ুয়া ৯বছরের শিশু অনল বিশ্বাস এর ...